Watch: Virat Kohli সাইডলাইনে এসে Mohammed Shami-র সঙ্গে ট্যাকটিক্স আলোচনা করলেন

বিরাট কোহলি মাঠ থেকে বেশিক্ষণ নিজেকে দূরে রাখতে পারলেন না। নেমে এলেন সাইডলাইনে। মহম্মদ শামির সঙ্গে কথা বললেন ম্যাচ নিয়ে।

Updated By: Jan 5, 2022, 06:06 PM IST
Watch: Virat Kohli সাইডলাইনে এসে Mohammed Shami-র সঙ্গে ট্যাকটিক্স আলোচনা করলেন
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: পিঠের চোটের জন্য জোহানেসবার্গের ওয়ান্ডারার্সের দ্বিতীয় টেস্ট থেকে সরে দাঁড়াতে বাধ্য হয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর জায়গায় এই টেস্টে অধিনায়কত্ব করছেন দলের ভাইস-ক্যাপ্টেন কেএল রাহুল (KL Rahul)। তবে কোহলি মাঠ থেকে দূরে থাকতে পারলেন না। দক্ষিণ আফ্রিকার ইনিংসের ৪৭ নম্বর ওভারে কোহলি বিব চাপিয়ে সাইডলাইনে চলে আসেন। এসে মহম্মদ শামির (Mohammed Shami) সঙ্গে ট্যাকটিক্স আলোচনা করেন। সেই ভিডিও সোশ্যালে আগুনের মতো ছড়িয়ে পড়ে। কোহলির ফ্যানরা ক্যাপ্টেনের দায়বদ্ধতায় মুগ্ধ হয়েছেন।

জো'বার্গে টসের কিছুক্ষণ আগেই জানা যায় যে, কোহলি কেরিয়ারের ৯৯তম টেস্ট থেকে সরে দাঁড়াচ্ছেন। তাঁর জায়গায় দলে এসেছেন হনুমা বিহারী (Hanuma Vihari)। আর এই ম্যাচ থেকে সরে দাঁড়ানোয় কেপটাউনে কোহলির শততম টেস্ট খেলা হচ্ছে না। ফলে তাঁকে ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজের জন্য অপেক্ষা করতে হবে। টসের সময় কেল রাহুলকে কোহলির চোটের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, "দুর্ভাগ্যজনক ভাবে কোহলির পিঠের উপরের দিকে ব্যথা বেড়েছে। তাই ও জোহানেসবার্গে খেলতে পারছে না। দলের ফিজিও ওর দেখভাল করছে। তবে কেপটাউনে কোহলি খেলবে।" 

আরও পড়ুন: SAvsIND: কেন Puajra,Rahane-র প্রতি করা মন্তব্য ফিরিয়ে নিলেন Sunil Gavaskar?

তবে কোহলির শেষ মুহূর্তে সরে দাঁড়ানোর জন্য অন্য একটি তত্ব উঠে আসছে। জোহানেসবার্গ টেস্টের আগের দিন নেটে অনেকটা সময় ঘাম ঝরিয়েছিলেন কোহলি। নেটে ব্যাটিং সাধনার কয়েকটি টুইটও করেছিলেন তিনি। কিন্তু এর ঠিক ১৭ ঘন্টা পর তাঁর পিঠের ব্যথার খবর সামনে এল। তাই তাঁর না খেলার ব্যাপারটা অনেকেই বাঁকা চোখে দেখছেন। কোহলির ব্যাটে বিগত দুই বছর তিন অঙ্কের রান নেই। দেখা যাক কেপটাউনে কোহলি বড় রানের মুখ দেখতে পারেন কিনা!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.