COVID-19: দেশের প্রাক্তন মহিলা ক্রিকেটারের মা হাসপাতালে, খবর পেয়ে লক্ষাধিক টাকা দিলেন Virat Kohli

এই প্রথম নয়, দেশের করোনা যুদ্ধে কোহলিকে এর আগেও দেখা গিয়েছে ত্রাতার ভূমিকায়।

Updated By: May 19, 2021, 09:32 PM IST
COVID-19: দেশের প্রাক্তন মহিলা ক্রিকেটারের মা হাসপাতালে, খবর পেয়ে লক্ষাধিক টাকা দিলেন Virat Kohli

নিজস্ব প্রতিনিধি: মহানুভবতার আরও এক নিদর্শন রাখলেন বিরাট কোহলি (Virat Kohli)। ভারত অধিনায়ক এবার এগিয়ে আসলেন দেশের প্রাক্তন মহিলা ক্রিকেটারের মায়ের অসুস্থতার খবর পেয়ে। কেএস শ্রাবন্তী নাইডুর মা করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। শ্রাবন্তী এই খবর দিয়েছিলেন কোহলিদের ফিল্ডিং কোচ আর শ্রীধরকে (R Sridhar)। তিনি শ্রাবন্তীর বার্তা পৌঁছে দেন বিরাটকে। খবর পেয়েই কোহলি ৬ লক্ষ ৭৭ হাজার টাকা পাঠিয়ে দেন শ্রাবন্তীকে। 

বিসিসিআই দক্ষিণাঞ্চলের কনভেনর প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট শিবলাল যাদবের বোন বিদ্যা যাদব টুইট করে প্রাক্তন মহিলা ক্রিকেটারের খবর জানিয়ে ছিলেন। তিনি টুইটে কোহলিকেও ট্যাগ করেছিলেন। শ্রাবন্তী ইতিমধ্যেই মায়ের জন্য ১৬ লক্ষ টাকা খরচ করে ফেলেছেন। চিকিৎসার জন্য প্রয়োজন আরও অর্থের। তাই সাহায্য চেয়েছিলেন তিনি। শ্রাবন্তী স্পোর্টস্টারকে দেওয়া সাক্ষাৎকারে বলছেন, “সত্যি বলতে আমি কোহলির মতো অসাধারণ ক্রিকেটারের স্বতস্ফূর্ত এই আচরণে আমি মুগ্ধ। আমি ভারতের ফিল্ডিং কোচ আর শ্রীধরের কাছেও কৃতজ্ঞ। ওই কোহলির কাছে আমার ইস্যুটা নিয়ে গিয়েছিল।"

আরও পড়ুন:Asia Cup 2021: করোনা পরিস্থিতিতে বাতিল হয়ে গেল এশিয়া কাপ

এই প্রথম নয়, দেশের করোনা যুদ্ধে কোহলিকে এর আগেও দেখা গিয়েছে ত্রাতার ভূমিকায়। #InThisTogether নামে কেটোর সঙ্গে কোভিড তহবিল সংগ্রহের প্রচার শুরু করেছেন বিরাট ও অনুষ্কা শর্মা। এক সপ্তাহেই তাঁরা ১১ কোটি টাকাও ওপর অনুদান সংগ্রহ করে ফেলতে সমর্থ হন।