Virat Kohli, ENG vs IND: কুঁচকির চোটের জন্য খেলছেন না বিরাট, জানালেন রোহিত

সোমবার কেনিংটন ওভালে ভারতের ঐচ্ছিক প্রস্তুতি ছিল। সেই অনুশীলনে উপস্থিত ছিলেন না বিরাট। তখন থেকেই তাঁর চোট সংক্রান্ত খবর ছড়িয়ে যায়।   

Updated By: Jul 12, 2022, 05:32 PM IST
Virat Kohli, ENG vs IND: কুঁচকির চোটের জন্য খেলছেন না বিরাট, জানালেন রোহিত
চোটের জন্য ছিটকে গেলেন বিরাট কোহলি। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শেষ পর্যন্ত কুঁচকির চোটের জন্য প্রথম একদিনের ম্যাচে খেলছেন না বিরাট কোহলি (Virat Kohli)। শোনা যাচ্ছে শেষ ইংল্যান্ডের (ENG vs IND) বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে চোট পেয়েছিলেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। সেইজন্য জস বাটলারের (Jos Buttler) দলের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ খেলতে পারছেন না বিরাট। টসের সময় সেটা জানিয়ে দিলেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। 

সোমবার কেনিংটন ওভালে ভারতের ঐচ্ছিক প্রস্তুতি ছিল। সেই অনুশীলনে উপস্থিত ছিলেন না বিরাট। তখন থেকেই তাঁর চোট সংক্রান্ত খবর ছড়িয়ে যায়। দল নটিংহ্যাম থেকে কেনিংটনের আসার টিম বাসে ছিলেন না তিনি। এমনটাই জানা গিয়েছিল। 

এ দিকে তলপেটে টান ধরার জন্য খেলতে পারলেন তরুণ স্পিনার অর্শদীপ সিং। বিরাট ও অর্শদীপের চোট নিয়ে বিসিসিআই-এর তরফ থেকে আপডেটও দেওয়া হয়েছে।  

 
এর আগে বিরাটের চোটের প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআই এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছিল, "বিরাট শেষ ম্যাচ খেলতে গিয়ে কুঁচকিতে চোট পেয়েছেন। তবে নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না যে, ফিল্ডিং না ব্যাটিংয়ের সময় তিনি চোট পেয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে আগামিকাল ওভালে প্রথম ওয়ানডে ম্যাচ নাও খেলতে পারে। ওর বিশ্রামের প্রয়োজন।" শেষ পর্যন্ত সেটাই ঘটল। 

 

ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজেও বিরাট ব্যর্থ হয়েছেন। ব্যাক-টু-ব্যাক ম্যাচে ১ ও ১১ রান করে আউট হয়েছেন তিনি। ভারতীয় দল থেকে বিরাটকে বাদ দেওয়ার আলোচনা ক্রমেই জোরাল হচ্ছে। এর মধ্যেই আবার বিরাট চোটের খবর সামনে চলে এল।

আরও পড়ুন: Virat Kohli | Syed Kirmani : 'অনেক হয়েছে! ঘরোয়া ক্রিকেট খেলে ফর্মে ফিরুক, তারপর দেখা যাবে'

আরও পড়ুন: Rohit Sharma and Shikhar Dhawan: সচিন-সৌরভের কোন রেকর্ড ছুঁয়ে ফেলবেন 'হিটম্যান', 'গব্বর'? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.