টেস্ট সিরিজ শুরুর আগে বিচ পার্টিতে বিরাট ব্রিগেড

শুধুমাত্র বিরাট-রোহিতরা নয়, দলের সাপোর্ট স্টাফরাও হাজির অ্যান্টিগার জলি বিচে।

Updated By: Aug 21, 2019, 12:40 PM IST
টেস্ট সিরিজ শুরুর আগে বিচ পার্টিতে বিরাট ব্রিগেড

নিজস্ব প্রতিবেদন : ক্যারিবিয়ান সফরে টি-টোয়েন্টি ও একদিনের সিরিজ জেতার পর এবার শুরু টেস্ট সিরিজ। বৃহস্পতিবার অ্যান্টিগার নর্থ সাউন্ডে প্রথম টেস্টে মাঠে নামবে টিম ইন্ডিয়া। অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচ দিয়েই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে অভিযান শুরু করবে বিরাটের দল। টেস্ট শুরু আগে গোটা দল মেতে উঠল বিচ পার্টিতে।

টানা ক্রিকেটের মাঝে একটু খানি ভ্যাকেশন। শুধুমাত্র বিরাট-রোহিতরা নয়, দলের সাপোর্ট স্টাফরাও হাজির অ্যান্টিগার জলি বিচে। ক্যাপ্টেন কোহলি নিজের ইনস্টাগ্রামে বুমরাহ, মায়াঙ্ক, রাহানে, ইশান্ত, রাহুল, রোহিতদের সঙ্গে সবাই মিলে কোমর জলে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করে লিখেছেন, "সি বিচে ছেলেদের সঙ্গে সবাই মিলে দারুন দিন কাটল।"

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Stunning day at the beach with the boys

A post shared by Virat Kohli (@virat.kohli) on

টেস্ট সিরিজ শুরুর আগে ছন্দে দল। একমাত্র প্রস্তুতি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ এ দলের বিরুদ্ধে সেঞ্চুরি করেছেন চেতেশ্বর পূজারা। হাফ সেঞ্চুরি করেছে রোহিত শর্মা, আজিঙ্কে রাহানে, হনুমা বিহারি। প্রথম ইনিংসে উইকেট পেয়েছেন ইশান্ত, কুলদীপ, উমেশ। আর দ্বিতীয় ইনিংসে উইকেট পেয়েছেন বুমরাহ, অশ্বিন আর জাদেজা। এই ম্যাচে যদিও খেলেননি অধিনায়ক বিরাট কোহলি।

আরও পড়ুন - অ্যান্টিগায় টেস্ট জিতলেই 'ক্যাপ্টেন কুল'কে ছুঁয়ে ফেলবেন ক্যাপ্টেন কোহলি

তৃতীয় একদিনের ম্যাচের আগে ক্যারিবিয়ান ক্রিকেটারদের সঙ্গে জলকেলিতে মেতে ওঠেন শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, মায়াঙ্ক আগরওয়ালরা। কায়রন পোলার্ড, নিকোলাস পুরানদের সঙ্গে পোর্ট অব স্পেনের একটি পাহাড়ি লেকে শিখর ধাওয়ান, রোহিত শর্মা, শ্রেয়স আইয়ারদের বোট থেকে ডাইভিং করতে দেখা যায়। তেমনই ঋষভ পন্থ, খলিল আহমেদদের দড়ি ধরে ঝুলে জলে ঝাঁপিয়ে পড়তেও দেখা যায়।