Watch | Virat Kohli | T20 World Cup 2022: 'আমার প্রাইভেসি কোথায়?' কোহলির হোটেল রুমের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল

বিরাট কোহলির হোটেল ঘরের ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেল। যা দেখে কোহলি ক্ষোভে ফুঁসছেন। কোহলি সাফ বলছেন যদি তিনি নিজের হোটেলেই ব্যক্তিগত পরিসর খুঁজে না পান, তাহলে তিনি যাবেন কোথায়!

Updated By: Oct 31, 2022, 01:53 PM IST
Watch | Virat Kohli | T20 World Cup 2022: 'আমার প্রাইভেসি কোথায়?' কোহলির হোটেল রুমের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল
ক্ষোভে ফুঁসছেন কোহলি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) তৃতীয় ম্যাচে ভারত মুখোমুখি হয়েছিল দক্ষিণ আফ্রিকার (IND vs SA ,T20 World Cup 2022)। ব্যাক-টু-ব্যাক ম্যাচে পাকিস্তান ও নেদারল্যান্ডসকে হারানোর প্রোটিয়াদের কাছে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং পাঁচ উইকেটে হেরে বসে আর এই ম্যাচের পরেই সোশ্যাল মিডিয়ায় শিরোনামে চলে আসেন বিরাট কোহলি (Virat Kohli)। এই ম্যাচে মাত্র ১২ রান করে আউট হয়ে যাওয়া কোহলি কোনও ক্রিকেটীয় কারণে খবরে এলেন না। তাঁকে নিয়ে চর্চা চলল সম্পূর্ণ অন্য কারণে। অস্ট্রেলিয়ায় কোহলির হোটেল রুমের ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখে রীতিমতো ক্ষোভে ফুঁসছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। কোহলি ভাইরাল ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে কড়া ভাষায় বার্তা দিলেন ফ্যানদের।

কোহলি লেখেন, 'আমি বুঝি যে, ফ্যানরা তাদের ফেভারিট প্লেয়ারদের দেখলে রোমাঞ্চিত হয়ে পড়ে। তাদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে থাকে। এই বিষয়টি নিয়ে আমি সবসময় প্রশংসা করেছি। কিন্তু এই ভিডিয়ো সাংঘাতিক। আমার প্রাইভেসি নিয়ে আমি ভীত। যদি আমি নিজের হোটেল রুমেই কোনও ব্যক্তিগত পরিসর না পাই, তাহলে সেটা আমি কোথায় প্রত্যাশা করতে পারি? এরকম ফ্য়ানাটিসিজম আমার কাছে একদমই ঠিক নয়। আমার গোপনীয়তায় ঢুকে পড়া হচ্ছে। দয়া করে মানুষের গোপনীয়তাকে সম্মান করতে শিখুন। তাদের বিনোদনের পণ্য ভাববেন না।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

আরও পড়ুন: IND vs SA, ICC T20 World Cup 2022: বিরাট লোপ্পা ক্যাচ ফেলে দেবেন! ভাবতেই পারছেন না অশ্বিন, ভুবি

চলতি টি-২০ বিশ্বকাপে আগুনে ফর্মে রয়েছেন কোহলি। পাকিস্তানের (৫৩ বলে অপরাজিত ৮২ রান) পর নেদারল্য়ান্ডসের (৪৪ বলে অপরাজিত ৬২) বিরুদ্ধেও ব্যাক-টু-ব্যাক ঝকঝকে ফিফটি প্লাস ইনিংস খেলেছেন তিনি। যদিও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কোহলি ১১ বলে ১২ রানের ইনিংস খেলার পর আউট হয়ে যান। লুঙ্গি নিদির বলে কাগিসো রাবাদার হাতে ক্যাচ তুলে দেন তিনি। তবে এদিন ডজন রানেই কোহলি করে ফেললেন বিশ্বরেকর্ড! শ্রীলঙ্কার কিংবদন্তি মাহেলা জয়বর্ধনের পর বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসাবে টি-২০ বিশ্বকাপে ১০০০ রান পূর্ণ করলেন 'কিং কোহলি'। ভারত আগামী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশের। আর এই ম্যাচে ১৬ রান করলেই কোহলি হয়ে যাবেন আইসিসি-র এই শোপিস ইভেন্টে সব চেয়ে বেশি রান করা ব্যাটার। নেদারল্যান্ডসের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলেই কোহলি ছাপিয়ে গিয়েছিলেন টি-২০ ক্রিকেটের সম্রাট ক্রিস গেইলকে। এবার কোহলির সামনে শুধুই মাহেলা।

আরও পড়ুন: ICC T20 World Cup 2022, IND vs SA: 'কিলার মিলার'-মার্করামের পরাক্রমে জ্বলে গেল সূর্য কুমারের লড়াই

টি-২০ বিশ্বকাপে সর্বোচ্চ রানশিকারিদের তালিকা

১) মাহেলা জয়বর্ধনে (শ্রীলঙ্কা)- ১০১৬ রান ৩১ ম্যাচে।
২) বিরাট কোহলি (ভারত)- ১০০১ রান ২৪ ম্যাচে। 
৩) ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ)- ৯৬৫ রান ৩৩ ম্যাচে।
৪) রোহিত শর্মা (ভারত)- ৯০৪ রান ৩৫ ম্যাচে । 
৫) তিলকরত্নে দিলশান (শ্রীলঙ্কা)-৮৯৭ রান ৩৫ ম্যাচে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.