ICC World Cup 2019 : নতুন জুতো পেয়ে আনন্দে নেচে উঠলেন বিরাট কোহলি

এক জোড়া নতুন জুতো পেয়ে আনন্দে নেচে উঠলেন বিরাট কোহলি। 

Updated By: May 23, 2019, 02:14 PM IST
ICC World Cup 2019 : নতুন জুতো পেয়ে আনন্দে নেচে উঠলেন বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপে নতুন জুতো পরে খেলবেন বিরাট কোহলি। এ খবর পুরনো। ইংল্যান্ড উড়ে যাওয়ার আগেই এক ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা বিরাট কোহলির জন্য বিশেষ এডিশন-এর জুতো প্রস্তুত করেছিল। শুধুমাত্র ভারতীয় অধিনায়কের জন্য ১৫০টি স্পেশাল এডিশন-এর জুতো প্রস্তুত করেছে সেই ক্রীড়াসরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা। জুতোগুলিতে সোনালি স্পাইক রয়েছে। বিরাট কোহলি সেই জুতো পরে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন বলে জানিয়েছিলেন।

আরও পড়ুন-  ICC World Cup 2019 : ভারত-পাক ম্যাচের নিরাপত্তায় থাকবে বিশেষ সশস্ত্র বাহিনী

ইংল্যান্ডে পা রেখেছেন কোহলরা। ৩০ মে থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ দিয়ে ভারতের বিশ্বকাপ অভিযান শুরু হবে। তার আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় দল। ইতিমধ্যে বিশ্বকাপ নিয়ে ভারতীয় সমর্থকদের মধ্যে উত্সাহ-উদ্দীপনার পারদ চড়ছে। ভারতীয় ক্রিকেটারদের মধ্যেও একইরকম উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে। এরই মাঝে বিরাট কোহলিকে পাওয়া গেল নতুন ভূমিকায়। ইংল্যান্ডে পা রেখেই তিনি হয়ে গেলেন ডান্সার।

আরও পড়ুন-  ক্যাপ্টেনের জন্য! বিশেষ জুতো পরে বিশ্বকাপে খেলবেন বিরাট কোহলি

এক জোড়া নতুন জুতো পেয়ে আনন্দে নেচে উঠলেন বিরাট কোহলি। একটি সংস্থা তাঁর জন্য বিশেষ এডিশন-এর ফর্মাল শু তৈরি করেছে। সেই জুতো জোড়া পেয়েছেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে সেই নতুন জুতো পরে একটি নাচের ভিডিয়ো শেয়ার করলেন কোহলি। 

.