WATCH | Virat Kohli | KS Bharat: চোখ দিয়েই ভস্ম করে দিলেন বিরাট! কী ভুল করেছিলেন ভরত?

Virat Kohli gives KS Bharat a death stare for denying a possible single: বিরাট কোহলির সঙ্গে খেলতে গেলে হতে হবে চূড়ান্ত ফিট। ফের একবার সেই বার্তাই দিলেন বিরাট। আর দ্রুত ছুটতে না পারার জন্য ভরতকে দিলেন বকা!

Updated By: Mar 12, 2023, 04:13 PM IST
WATCH | Virat Kohli | KS Bharat: চোখ দিয়েই ভস্ম করে দিলেন বিরাট! কী ভুল করেছিলেন ভরত?
কোহলি গেলেন রেগে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ব্যাট করতে গেলে চিতার মতোই ছুটতে হবে। বারবার এই বার্তা দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা ফিট অ্যাথলিট। আর এর অন্যথা হলে বিরাট রেয়াত করবেন না কাউকেই। দ্রুত ছুটে সিঙ্গল রান নিতে না পারার জন্য বিরাট প্রায় চোখ দিয়ে ভস্ম করে দিলেন নন স্ট্রাইকার্স এন্ডে থাকা কেএস ভরতকে (KS Bharat)। আর এই ঘটনার ভিডিয়ো রবিবার ভাইরাল হয়ে গিয়েছে। চলতি বর্ডার-গাভাসকর টেস্টের (BGT 2023) চতুর্থ তথা শেষ টেস্টের চার নম্বর দিনেই ঘটেছে এই ঘটনা। যা নিয়ে চলছে জোর চর্চা।

তৃতীয় দিনের অপরাজিত ব্যাটার কোহলি ও রবীন্দ্র জাদেজা রবির সকালে ভারতের হয়ে ব্যাট করতে নেমেছিলেন। কোহলি ৫৯ ও জাদেজা ১৬ রানে অপরাজিত ছিলেন। তবে মিডল-অর্ডার ব্যাটার জাদেজা দিনের প্রথম সেশনেই ফিরে যান। মাত্র ২৮ রান করে তিনি টড মারফির বলে উসমান খোয়াজার হাতে ক্যাচ তুলে দেন। এদিন জাদেজা ফেরার পর শ্রেয়স আইয়ারের আসার কথা ছিল। কিন্তু পিঠের চোটের জন্য তিনি খেলতে পারেননি। কোহলিকে সঙ্গ দিতে আসেন অন্ধ্র তারকা ভরত।

তরুণ উইকেটকিপার-ব্যাটার ৮৮ বলে ৪৪ রানের মারকাটারি ইনিংস খেলে আউট হন। কোহলির সঙ্গে পঞ্চম উইকেটে গুরুত্বপূর্ণ ৮৪ রান যোগ করেন তিনি। তবে ১০৯ নম্বর ওভারে কোহলি দ্রুত সিঙ্গল নেওয়ার জন্য ক্রিজ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। কিন্তু ভরত কোহলিকে হাত দেখিয়ে ফিরে যেতে বলেন ক্রিজে। যা দেখে কোহলি আর নিজের মাথা ঠিক রাখতে পারেননি। কার্যত ভরতকে বুঝিয়ে দেন যে, তরুণ ক্রিকেটার মোটেই ঠিক করেননি। কোহলি যদি এদিন রানআউট হয়ে যেতেন, তাহলে আর ২৮ তম টেস্ট সেঞ্চুরি করা হত না তাঁর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.