জন্মদিনে ব্যক্তিগত অ্যাপ লঞ্চ বিরাটের, ডাউনলোডে ২০ শতাংশ ছাড় পুমা-তে

বিরাট কোহলি অফিসিয়াল অ্যাপ-এই অ্যাপলিকেশন ডাউনলোড করলেই ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারক জার্মান সংস্থা পুমা থেকে কেনাকাটায় ২০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা।

Updated By: Nov 6, 2018, 10:52 AM IST
জন্মদিনে ব্যক্তিগত অ্যাপ লঞ্চ বিরাটের, ডাউনলোডে ২০ শতাংশ ছাড় পুমা-তে

নিজস্ব প্রতিবেদন: জন্মদিনে অনুরাগীদের জন্য বিশেষ উদ্যোগ বিরাট কোহলির। নিয়ে এলেন ব্যক্তিগত অ্যাপ। বিরাট কোহলি অফিসিয়াল অ্যাপ-এই অ্যাপলিকেশন ডাউনলোড করলেই ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারক জার্মান সংস্থা পুমা থেকে কেনাকাটায় ২০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা। অ্যাপেল এবং অ্যান্ড্রয়েড ব্যবহারকারিরা যথাক্রমে অ্যাপেল স্টোর এবং গুগল প্লে স্টোর থেকে বিরাট কোহলি অফিসিয়াল অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

আরও পড়ুন- জন্মদিনে স্ত্রীকে নিয়ে আশ্রমে গেলেন বিরাট! ঘুরবেন ঋষিকেশ

সোমবাার নিজের ৩০ তম জন্মদিনে সমস্ত শুভানুধ্যায়ীর উদ্দেশে একটি ভিডিও বার্তায় ক্রিকেট সেনসেশন জানিয়েছেন, “আপনাদের প্রত্যেকের শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ। এটা আমার জন্য সৌভাগ্যের। প্রত্যেক বছর আমার জন্মদিনে যে ভালোবাসা আপনারা আমাকে দিয়ে এসেছেন এবং এবারও দিলেন তার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। এবার আমি আপনাদের সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ রাখব। আমার বিষয়ে যা আগে জানেননি, কিংবা এখনও জানা নেই সে সব কিছুই পেয়ে যাবেন বিরাট কোহলি অফিসিয়াল অ্যাপে। শীঘ্রই ডাউনলোড করুন”।

আরও পড়ুন- এশিয়াডে সোনাজয়ী স্বপ্নার জন্য সাত জোড়া বিশেষ জুতো তৈরি করছে অ্যাডিডাস

এই বার্তার সঙ্গে নিজের অ্যাপের লিঙ্কও পোস্ট করেছেন বিরাট।  

.