Virat Kohli On Bappi Lahiri: 'সঙ্গীত ইন্ডাস্ট্রির আইকনকে হারালাম আমরা'

বাপ্পি লাহিড়ির প্রয়াণে শোকস্তব্ধ সচিন-যুবরাজ-কোহলিরা।

Updated By: Feb 16, 2022, 12:38 PM IST
Virat Kohli On Bappi Lahiri: 'সঙ্গীত ইন্ডাস্ট্রির আইকনকে হারালাম আমরা'
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ির (Bappi Lahiri Death) প্রয়াণে শোকজ্ঞাপন করলেন বিরাট কোহলি (Virat Kohli)। ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিশ্ববন্দিত ব্যাটার বুধবার টুইটারে লিখলেন, "সঙ্গীত ইন্ডাস্ট্রির আইকনকে হারালাম আমরা। বাপ্পি লাহিড়ি আপনার অভাব অনুভব করব আমরা। আপনার আত্মার শান্তি কামনা করি।" কোহলি ছাড়াও বাপ্পি লাহিড়ির প্রয়াণে টুইটারে শোক প্রকাশ করেছেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও যুবরাজ সিং (Yuvraj Singh)। 

আরও পড়ুন: IND vs WI 1st T20 Live Streaming: কখন কোথায় কীভাবে দেখবেন ম্যাচ? জানুন সবিস্তারে

আরও পড়ুন: Bappi Lahiri Death: সাজঘরে সচিনের সঙ্গে থাকত এই গান! 'বাপ্পিদা'র প্রয়াণে শোকস্তব্ধ মাস্টার ব্লাস্টার

আজ থেকে ভারত-ওয়েস্ট ইন্ডিজ (India vs West Indies) তিন ম্যাচের টি-২০ সিরিজের শুভারম্ভ হচ্ছে। কলকাতার ইডেন গার্ডেন্সে চোখ থাকবে কোহলির দিকে। দীর্ঘদিন বড় রানের দেখা পাননি কোহলি। ক্রিকেটের নন্দনকাননে প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির অপেক্ষায় অনন্য এক টি-২০ মাইলস্টোন। আন্তর্জাতিক টি-২০ ফরম্যাটে বিরাট হয়ে যেতে পারেন সর্বকালের সর্বোচ্চ রানশিকারি। তার জন্য কোহলির প্রয়োজন আর মাত্র ৭৩ রান।আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে সবচেয়ে বেশি রান করেছেন নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল (৩২৯৯ রান, ১১২ ম্যাচ)। দুয়ে রয়েছেন 'কিং' কোহলি। ইডেনে নামার আগে পর্যন্ত দেশের জার্সিতে ৯৫টি টি-২০ ম্যাচে তিনি করেছেন ৩২২৭ রান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.