Virat Kohli: অনুশীলনে বিরাটের সঙ্গী আদুরে বিড়াল! ক্যাপ্টেন নাম দিলেন 'কুল ক্যাট'

 এই ছবি দেখে অনুষ্কা ইনস্টাগ্রামে কমেন্ট করেছেন 'হ্যালো বিল্লি'!  

Updated By: Nov 23, 2021, 01:34 PM IST
Virat Kohli: অনুশীলনে বিরাটের সঙ্গী আদুরে বিড়াল! ক্যাপ্টেন নাম দিলেন 'কুল ক্যাট'
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: টানা পাঁচ মাসেরও বেশি সময় ক্রিকেট খেলে আপাতত ক্লান্ত বিরাট কোহলি (Virat Kohli)। নিজেকে চাঙ্গা করতে বাইশ গজ থেকে নিয়েছেন ছোট্ট একটা ব্রেক। স্ত্রী অনুষ্কা শর্মা ও পরিবারের সঙ্গেই মুম্বইয়ে ছুটি কাটাচ্ছেন ভারতের টেস্ট ও ওয়ানডে ক্যাপ্টেন। সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপের পর কোহলি ভারত-নিউজিল্যান্ড তিন ম্যাচের টি-২০ সিরিজ থেকেও ছিলেন দূরে । এমনকী কিউয়িদের বিরুদ্ধে আসন্ন জোড়া টেস্টের প্রথম টেস্টেও (কানপুরে) খেলবেন না বিরাট। এমনটা তিনি আগেই জানিয়ে দিয়েছিলেন বিসিসিআই-কে। 

আরও পড়ুন: Sachin Tendulkar: কুকুরের 'উইকেট-কিপিং'য়ে থ সচিন! শেয়ার করলেন ভিডিও

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

যদিও ক্রিকেট থেকে কোহলি বেশি দিন দূরে থাকতে পারেন না। ফের প্র্যাকটিস শুরু করে দিয়েছেন তিনি। মুম্বইয়ের দ্য ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়া (The Cricket Club of India) ওরফে সিসিআই-তে (CCI) বিরাট অনুশীলন সারছেন। ঝালিয়ে নিচ্ছেন টেস্টের জন্য। মঙ্গলবার সকালে সিসিআই-তে প্র্যাকটিসের সময় এক বিড়ালকে কোলে তুলে নিয়ে আদরে মাতেন কোহলি। সেই বিড়ালও কোহলির আদর পেয়ে একেবারে নিশ্চিন্তে কিং কোহলির কোলে মাথা দিয়ে চুপটি করে শুয়ে থাকে। এই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কোহলি। আর এই বিড়ালটির তিনি নাম দিয়েছেন 'কুল ক্যাট'। বিরাটের ছবি দেখে অনুষ্কা ইনস্টাগ্রামে কমেন্ট করেছেন 'হ্যালো বিল্লি'!

গত ১৬ সেপ্টেম্বর কোহলি জানিয়ে ছিলেন যে, টি-২০ বিশ্বকাপই কুড়ি ওভারের ফর্ম্যাটে জাতীয় দলের অধিনায়ক হিসেবে তাঁর শেষ অ্য়াসাইনমেন্ট। এই ঘোষণার তিন দিন পরেই কোহলি রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও ক্যাপ্টেনসি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন। কোহলির বদলে টি-২০ ফর্ম্যাটে অধিনায়ক হয়েছেন রোহিত শর্মা। মনে করা হচ্ছে রোহিত এবার পঞ্চাশ ওভারের ফর্ম্য়াটেও ক্যাপ্টেন হবেন। কোহলি শুধু টেস্ট অধিনায়কত্ব সামলাবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.