গন্তব্য আহমেদাবাদ থেকে পুনে, ভক্তদের হাতে পরিবারসহ ক্যামেরাবন্দি Virat Kohli

আহমেদাবাদে টেস্ট চলাকালীনই কন্যাকে সঙ্গে নিয়ে আহমেদাবাদে পৌছন বিরাটপত্নী অনুষ্কা। 

Updated By: Mar 21, 2021, 08:39 PM IST
গন্তব্য আহমেদাবাদ থেকে পুনে, ভক্তদের হাতে পরিবারসহ ক্যামেরাবন্দি Virat Kohli

নিজস্ব প্রতিবেদন: রবিবার দুপুরে আহমেদাবাদ ছেড়ে পুনের উদ্দেশ্যে রওনা দিলেন ভারতীয় দলের ক্রিকেটাররা। মঙ্গলবার থেকে পুনেতে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ডের তিন ম্যাচের একদিনের সিরিজ। ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) নিজে সোশ্যাল মিডিয়াতে কোনো ছবি পোস্ট না করলেও তাঁর ভক্তরা তাকে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও কন্যা ভামিকার সঙ্গে এয়ারপোর্টে দেখে ছবি তোলেন ও সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেন।

বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ড ক্রিকেটারদের পরিবারকে সঙ্গে নিয়ে সফর করার ব্যাপারে অনুমতি দিয়েছে। পুরো সিরিজেই এখন ক্রিকেটারদের সঙ্গে তাদের স্ত্রী ও সন্তানরা থাকতে পারেন। আহমেদাবাদে টেস্ট চলাকালীনই কন্যাকে সঙ্গে নিয়ে আহমেদাবাদে পৌছন বিরাটপত্নী। দুটি টেস্ট ও পাঁচটি টি-২০ ম্যাচ খেলতে আহমেদাবাদেই প্রায় একমাস ছিলেন ভারতীয় ক্রিকেটাররা।

আরও পড়ুন - মুখ খুললেন শাকিব, জানালেন দেশের হয়ে না খেলে আইপিএল খেলার কারণ

করোনার কারণে পুনেতেও খালি স্টেডিয়ামেই হবে তিনটি একদিনের ম্যাচ। আগামী মঙ্গলবার, শুক্রবার ও রবিবার খেলা হবে এই তিনটি ম্যাচ। এই সিরিজের জন্য ভারতীয় দলে সুযোগ পেয়েছেন সূর্যকুমার যাদব, প্রসিদ্ধ কৃষ্ণের মত ক্রিকেটাররা। দলে ফিরছেন ক্রুণাল পান্ডিয়াও। বাদ পড়লেন সঞ্জু স্যামসন, নভদীপ সাইনি, মণীশ পান্ডের মত তারকারা।

.