মুখ খুললেন শাকিব, জানালেন দেশের হয়ে না খেলে আইপিএল খেলার কারণ

তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগের জন্য বোর্ডের ক্রিকেট অপারেশনস ম্যানেজার তথা প্রাক্তন বাংলাদেশ অধিনায়ক আক্রম খানকেই কাঠগড়ায় দাঁড় করালেন শাকিব।

Updated By: Mar 21, 2021, 06:54 PM IST
মুখ খুললেন শাকিব, জানালেন দেশের হয়ে না খেলে আইপিএল খেলার কারণ

নিজস্ব প্রতিবেদন – দেশের হয়ে টেস্ট না খেলে তিনি টাকার জন্য আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে চান বলে অভিযোগ ওঠে শাকিব আল হাসানের বিরুদ্ধে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশনস ম্যানেজার তথা প্রাক্তন বাংলাদেশ অধিনায়ক আক্রম খানের বিরুদ্ধে এবার ক্ষোভ উগরে দিলেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব। তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগের জন্য আক্রম খানকেই কাঠগড়ায় দাঁড় করালেন শাকিব।

শাকিব একটি ক্রিকেট ওয়েবসাইটকে জানান, “এই টেস্ট দুটি বিশ্ব টেস্ট চ্যআম্পিয়নশিপের শেষ দুটি ম্যাচ। আমরা তালিকায় সবার নীচে। এই ম্যাচ দুটি জিতলেও বিশেষ কোনো ফারাক হবে না। আমরা ফাইনাল খেলব না। এই বছরই ভারতে টি-২০ বিশ্বকাপ আছে তাই তার প্রস্তুতির জন্য আইপিএল খেলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি নিজেকে বড় লক্ষ্যের জন্য তৈরী করছি।”

আরও পড়ুন - ফাইনালের আগে পথ নিরাপত্তা বাড়াতে বিশেষ ভিডিও বার্তা সচিন-লারার

আক্রম খানকে নিয়ে বলতে গিয়ে শাকিব বলেন যে তিনি তাঁর চিঠি মন দিয়ে পড়েননি। আইপিএল খেললে একই মাঠে, একই প্রতিপক্ষদের বিরুদ্ধে প্রস্তুত হওয়ার সুযোগ পাওয়া যাবে এবং যার অভিজ্ঞতা তিনি তাঁর বাংলাদেশের সতীর্থদের সঙ্গে ভাগ করে নিতে পারবেন বলে জানান কেকেআরের এই তারকা।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নজমুল হাসান পাপনের প্রশংসা করেন শাকিব। তাকে আইপিএল খেলার অনুমতি দেওয়ার জন্য বোর্ড প্রধানকে ধন্যবাদও জানান শাকিব।