২০১৫ সালে করা Kohli র ভবিষ্যদ্বাণী মিলে গিয়েছে! বলছেন কিংবদন্তি Donald

ভারত একদিন টেস্টে বিশ্ব শাসন করবে। এই স্বপ্ন আজ থেকে ছ'বছর আগে দেখেছিলেন ক্যাপ্টেন কোহলি। 

Updated By: Aug 21, 2021, 01:56 PM IST
২০১৫ সালে করা Kohli র ভবিষ্যদ্বাণী মিলে গিয়েছে! বলছেন কিংবদন্তি Donald

নিজস্ব প্রতিবেদন: টেস্ট ক্রিকেটে ভারত এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা দল। বিরাট কোহলির ক্যাপ্টেনসিতে ভারত ব্যাক-টু-ব্যাক অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতেছে। টানা ৪২ মাস ভারত টেস্টের এক নম্বর দল ছিল। এই মুহূর্তে টিম ইন্ডিয়া ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। লর্ডসে দ্বিতীয় টেস্টে ১৫১ রানে জিতে সিরিজে ভারত ১-০ এগিয়ে। কোহলি ব্রিগেড টগবগ করে ফুটছে এখন। 

ভারত একদিন টেস্টে বিশ্ব শাসন করবে। এই স্বপ্ন আজ থেকে ছ'বছর আগে দেখেছিলেন ক্যাপ্টেন কোহলি। আর সেই কথা তিনি বলেছিলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন কিংবদন্তি ফাস্টবোলার অ্যালান ডোনাল্ডকে। একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে সেই কথাই বলেছেন ডোনাল্ড। তিনি বলেন,  "আমার এখনও মনে আছে ২০১৫ সালে কোহলি আমাকে বলেছিল ভারত একদিন বিশ্বের এক নম্বর টেস্ট টিম হবে। ও ভুল কিছু বলেনি। কোহলি জানত ওর টিম কোন পর্যায়ের মধ্যে দিয়ে যাচ্ছে। ও চেয়েছিল ভারত সবচেয়ে ফিট ও শ্রেষ্ঠ টিম হয়ে উঠুক। ও বিশ্বাস করেছিল টিমের দুরন্ত বোলিং অ্যাটাকের ওপর। কোহলি মনে করত, যারা বিদেশেও যে কোনও দলকে হারাতে পারবে।"

আরও পড়ুন: Neeraj Chopra: অনন্য সম্মান, ভারতীয় সেনার এই স্টেডিয়ামের নামকরণ হচ্ছে নীরজের নামে

লর্ডস টেস্টে ইংল্যান্ডকে হারানোর পরেই ভারতীয় বোলারদের প্রশংসা হচ্ছে সর্বত্র। অনেকের মতেই টিম ইন্ডিয়ার এই পেস আক্রমণ সর্বকালের সেরা। ফাস্টবোলারদের মধ্যে সবচেয়ে বেশি চর্চা হয়েছে মহম্মদ সিরাজকে (Mohammed Siraj) নিয়ে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.