Sunil Gavaskar: বিরাট ইস্যুতে 'কেন এই অসঙ্গতি!' সৌরভকে প্রশ্ন গাভাসকরের

গাভাসকরের প্রশ্ন সৌরভকে। গোটা বিষয়ের মধ্যে তিনি দেখতে পাচ্ছেন অসঙ্গতি।

Updated By: Dec 16, 2021, 04:18 PM IST
Sunil Gavaskar: বিরাট ইস্যুতে 'কেন এই অসঙ্গতি!' সৌরভকে প্রশ্ন গাভাসকরের
সুনীল গাভাসকর

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেটে এই মুহূর্তে একটাই জ্বলন্ত ইস্যু। আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরও চলে গিয়েছে ব্যাকফুটে! আলোচনায় বিরাট কোহলি বনাম বিসিসিআই (Virat Kohli vs BCCI)। বলা যেতে পারে কোহলি বনাম সৌরভ গঙ্গোপাধ্যায়ও (Virat Kohli vs Sourav Ganguly)।

দক্ষিণ আফ্রিকা (South Africa) উড়ে যাওয়ার আগে টেস্ট ক্যাপ্টেন কোহলি মিডিয়ার সামনে বিস্ফোরণ ঘটান। তারপর থেকেই এই বিরাট বনাম বিসিসিআই দ্বন্দ্বের সূত্রপাত। সদ্য ওয়ানডে ক্যাপ্টেনসি খোয়ানো বিরাটের নিশানায় ছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ। বোর্ড সভাপতির দিকে পরোক্ষ ভাবে আঙুল তুলে কোহলি দাবি করেন যে, তাঁকে টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছাড়তে কেউ বারণ করেননি। 

আরও পড়ুন: Sourav Ganguly: বিরাট বিতর্কে মুখ খুললেন বিসিসিআই সভাপতি সৌরভ

পাশাপাশি কোহলি এও বলেন যে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট দল ঘোষণার মাত্র ৯০ মিনিট আগে তিনি জানতে পারেন যে, টি-২০ ফরম্যাটের পর ওয়ানডে ফরম্যাটেও অধিনায়ক হিসাবে তাঁর পথচলা শেষ হচ্ছে। বিসিসিআই সেভাবে বিরাটের সঙ্গে যোগাযোগ করেনি বলেও অভিযোগ করেন ভারতের টেস্ট অধিনায়ক। এরপর থেকেই এই ইস্যু আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে। 

এবার বিরাট বনাম বিসিসিআই বিতর্কে মুখ খুললেন সুনীল গাভাস্কর। কিংবদন্তি এক সাক্ষাৎকারে বলেন, "আমার মনে হয় কোহলির মন্তব্যে বিসিসিআই-কে ছবিতে আনেনি। আমার মনে হয় এটা ব্যক্তিনির্ভর। যাকে প্রশ্ন করতে হবে, যে তার কোথা থেকে এই ধারণা হলো যেখানে কোহলিকে এই বার্তা দেওয়া যায়। এটাই একমাত্র বিষয়। সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি। ওকে জিজ্ঞাসা করতে হবে কেন এই অসঙ্গতি। সেই সেরা ব্যক্তি এই বিষয় কথা বলার জন্য। তার কী বলার আছে ভারত অধিনায়কের মন্তব্যের ভিত্তিতে।" এখন দেখার বিসিসিআই বনাম বিরাট দ্বন্দের শেষ হয় কোথায়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.