বিরাট এবার প্রশংসা পেলেন আরও মারকুটে ব্যাটসম্যানের থেকে!

বিরাট কোহলি গত এক বছর ধরে সব ধরনের ফর্মাটে যে ব্যাটিংটা করছেন, তাতে চোখ কপালে উঠে গিয়েছে বিশ্বের তাবড় ক্রিকেট বোদ্ধাদের। সমালোচকদের তো খুঁজেই পাওয়া যাচ্ছে না। সেখানে, এবার বিরাটের প্রশংসায় মাতলেন দুনিয়ার আর এক ভয়ঙ্কর ব্যাটসম্যান। নাম ক্রিস গেইল। ওয়েস্ট ইন্ডিজের এই মারকুটে ব্যাটসম্যান বিরাটের এই ধারাবাহিকভাবে অবিশ্বাস্য ব্যাটিং করে যাওয়াতেও মোটেই অবাক নন। বরং, তিনি মনে করেন, সবে তো শুরু। বিরাট এর থেকে আরও অনেক বেশি বেশি রান করবেন।

Updated By: Dec 12, 2016, 05:12 PM IST
বিরাট এবার প্রশংসা পেলেন আরও মারকুটে ব্যাটসম্যানের থেকে!

ওয়েব ডেস্ক: বিরাট কোহলি গত এক বছর ধরে সব ধরনের ফর্মাটে যে ব্যাটিংটা করছেন, তাতে চোখ কপালে উঠে গিয়েছে বিশ্বের তাবড় ক্রিকেট বোদ্ধাদের। সমালোচকদের তো খুঁজেই পাওয়া যাচ্ছে না। সেখানে, এবার বিরাটের প্রশংসায় মাতলেন দুনিয়ার আর এক ভয়ঙ্কর ব্যাটসম্যান। নাম ক্রিস গেইল। ওয়েস্ট ইন্ডিজের এই মারকুটে ব্যাটসম্যান বিরাটের এই ধারাবাহিকভাবে অবিশ্বাস্য ব্যাটিং করে যাওয়াতেও মোটেই অবাক নন। বরং, তিনি মনে করেন, সবে তো শুরু। বিরাট এর থেকে আরও অনেক বেশি বেশি রান করবেন।

আরও পড়ুন ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার পুরস্কার পেতে চলেছেন অশ্বিন

মদ্যপান করে গাড়ি চালাতে নিষেধ করছে একটি সংস্থা। এটাই তাঁদের প্রচারের উদ্দেশ্য। আর সেইজন্যই ভারতে এসেছেন ক্রিসে গেইল। যিনি কিনা ক্যাপ্টেন বিরাট কোহলির দলের গুরুত্বপূর্ণ সদস্য আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর, বিরাটের এমন ব্যাটিং দেখে তাই বিন্দুমাত্র অবাক নন গেইল। তিনি বলেছেন, 'সবে তো শুরু। বিরাটের ব্যাটিংয়ে এখনই অবাক হওয়ার কোনও কারণ নেই। এর থেকে অনেক বেশি কিছু পেতে চলেছে ও।'

আরও পড়ুন  বিশ্বের সবথেকে বেশি তেল খরচ করা ১০ দেশ

.