নিজস্ব প্রতিবেদন : রোহিত শর্মা বলছেন, কিছুই হয়নি। সব স্বাভাবিক রয়েছে। বিরাট কোহলির বক্তব্যও এক। দুজনের মধ্যে কোনও মন কষাকষি নেই। এমনটাই দাবি করে চলেছেন রোহিত ও বিরাট। কিন্তু তাঁদের কার্যকলাপ অন্য কথা বলছে। দুজনেই দুজনকে এড়িয়ে চলছেন। এমনকী, কখনও কখনও একে অপরকে ঠুকে কথা বলতেও ছাড়ছেন না। একবার রোহিত তো আরেকবার বিরাট! একে অন্যকে বুঝিয়ে দিচ্ছেন, সম্পর্ক আর আগের মতো নেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ১৬ মাস পর প্রত্যাবর্তন, কোহলিকে পিছনে ফেললেন স্টিভ স্মিথ



কাল থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অভিযান শুরু। তার আগে শুক্রবার ভোরে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি একটি ছবি টুইটারে পোস্ট করেন। সেই ছবিতে কোহলির সঙ্গে রয়েছেন রবীন্দ্র জাদেজা, নভদীপ সাইনি, খলিল আহমেদ, শ্রেয়াস আইয়ার, ক্রুনাল পান্ডিয়া, ভূবনেশ্বর কুমার ও কে এল রাহুল। ছবির ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘স্কোয়াড’। কোহলির সেই স্কোয়াড-এ রোহিত শর্মা নেই। যার জন্য সমর্থকরা বিরাটকে আক্রমণ করেছেন সরাসরি। ভারতীয় সমর্থকদের একটাই প্রশ্ন, রোহিত শর্মাকে ছাড়া স্কোয়াড হয় কী করে!



আরও পড়ুন-  গোষ্ঠীদ্বন্দ্ব উড়িয়েছেন বিরাট, 'দেশের জন্য খেলি' বলে বিতর্ক বাড়ালেন রোহিত


এর আগে একটি ছবি পোস্ট করে রোহিত শর্মা লিখেছিলেন, আমি শুধু দলের জন্য খেলি না। দেশের জন্য খেলি। নেটিজেনরা সেই পোস্টে বিরাটকে আক্রমণের আভাস পেয়েছিলেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কাল থেকে শুরু হবে সিরিজ। ৩টি করে টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে ভারতীয় দল। তার আগে দলের দুই তারকার মধ্যে এই বিরোধ টিমের পারফরম্যান্সে প্রভাব ফেলবে না তো!