Virender Sehwag | Hima Das: হিমা দাসকে শুভেচ্ছা জানিয়ে ভয়ংকর ট্রোলড হলেন শেহওয়াগ!

বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) ভয়ংকর ট্রোলড হলেন ট্যুইটারে। কিন্তু কেন ট্রোলড হলেন প্রাক্তন ভারতীয় ওপেনার? শেহওয়াগও আজ বহু ভারতবাসীর মতো একটি ভুল করে ফেলেছিলেন। 

Updated By: Jul 30, 2022, 09:58 PM IST
Virender Sehwag | Hima Das: হিমা দাসকে শুভেচ্ছা জানিয়ে ভয়ংকর ট্রোলড হলেন শেহওয়াগ!
এ কী করলেন বীরু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) ভয়ংকর ট্রোলড হলেন ট্যুইটারে। কিন্তু কেন ট্রোলড হলেন প্রাক্তন ভারতীয় ওপেনার? শেহওয়াগও আজ বহু ভারতবাসীর মতো একটি ভুল করে ফেলেছিলেন। তিনিও ভেবেছিলেন যে, চলতি কমনওয়েলথ গেমসে (Commonwealth Games 2022) এদিন ৪০০ মিটারে সোনা জিতেছেন! যার জন্য শেহওয়াগ ট্যুইট করে শুভেচ্ছা জানান  'ধিং এক্সপ্রেস'কে! পরে শেহওয়াগ সেই ট্যুইট ডিলিট করতে বাধ্য হন। ঘটনাচক্রে হিমার পুরনো একটি ভিডিও (২০১৮ সালের জুনিয়র অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ) আচমকাই ট্যুইটারে ট্রেন্ড হতে শুরু করে দেয়, যার জন্য অনেকেই মনে করেন যে, অসমের মেয়ে বার্মিংহ্যামে সোনা জিতে ফেলেছেন। তবে শেহওয়াগ যেহেতু জনপ্রিয় চরিত্র, সেহেতু তাকে দু'কথা শুনিয়ে দিলেন নেটিজেনরা। 

শনিবার এই প্রতিহবেদন লেখা পর্যন্ত কমনওয়েলথের দ্বিতীয় দিনে ভারতের ব্যাক-টু-ব্যাক পদক এসেছে। এদিন বার্মিংহ্যামে ভারোত্তোলনে দেশকে প্রথম পদক এনে দিয়েছিলেন সঙ্কেত সরগর। তিনি জেতেন রুপো। এরপর ভারোত্তোলনেই দেশকে দ্বিতীয় পদক এনে দেন গুরুরাজা পূজারি। তিনি পুরুষদের ৬১ কেজি বিভাগে ব্রোঞ্জ জেতেন। গুরুরাজা মোট ২৬৯ কেজি (স্ন্যাচে ১১৮ কেজি, ক্লিন অ্যান্ড জার্কে ১৫১ কেজি) ভারোত্তোলন করেছেন। ২৯ বছরের কর্ণাটকের ভারোত্তোলকের এটি দ্বিতীয় কমনওয়েলথ পদক। গতবার গোল্ড কোস্ট কমনওয়েলথে গুরুরাজা রুপো জিতেছিলেন ৫৬ কেজি বিভাগে।

আরও পড়ুন: Sanket Sargar: সঙ্কেতে সরগর; পানবিক্রেতা থেকে কমনওয়েলথ পদক জয়ী

অন্যদিকে বার্মিংহ্যামে অল্পের জন্য সোনা জেতা হল না সঙ্কেতের। শেষ সুযোগে ১৩৯ কেজি তুলতে গিয়ে সঙ্কেত চোট পেয়েছিলেন। নাহলে দেশকে চলতি কমনওয়েলথে প্রথম সোনা তিনিই এনে দিতে পারতেন। এদিন পুরুষদের ৫৫ কেজি ভারোত্তোলনের ফাইনালে সঙ্কেত ক্লিন এবং জার্ক বিভাগে প্রথম প্রচেষ্টায় ১৩৫ কেজি তুলতে সক্ষম হয়েছিলেন। দ্বিতীয় এবং তৃতীয় চেষ্টায় ১৩৯ কেজি তুলতে গিয়ে চোট পান নাগপুরের বছর একুশের  ভারোত্তোলক। দুই বিভাগ মিলিয়ে তিনি মোট ২৪৮ কেজি তুলতে পেরেছিলেন।

আরও পড়ুন: Sachin | Labuschagne: সচিনকে সম্মান না দেওয়ার পরিণাম হাড়েহাড়ে টের পেলেন অজি ক্রিকেটার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.