প্রধানমন্ত্রীর কথা শুনেছেন চাহাল, বিয়ের খবরে ভারতীয় স্পিনারের সঙ্গে শেহবাগের মশকরা

চাহালের বিয়ে পাকা হওয়ার খবর শোনার পর থেকে রোহিত শর্মা থেকে শুরু করে সাধারণ ভারতীয় ক্রিকেট সমর্থকরাও মজা করতে ছাড়ছেন না। 

Updated By: Aug 9, 2020, 11:11 AM IST
প্রধানমন্ত্রীর কথা শুনেছেন চাহাল, বিয়ের খবরে ভারতীয় স্পিনারের সঙ্গে শেহবাগের মশকরা

নিজস্ব প্রতিবেদন- যুজবেন্দ্র চাহাল কাউকে রেয়াত করেন না। সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায় সবার সঙ্গেই মশকরা করেন। রোহিত শর্মা ও তাঁর স্ত্রী রীতিকার সঙ্গে তো চাহাল মাঝেমধ্যেই ঠাট্টা করেন। আবার ইংল্যান্ডের ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটের সঙ্গেও ইয়ার্কি চলে চাহালের। সেই চাহাল যিনি কি না সবার সঙ্গেই ঠাট্টা-তামাশা করেন, এবার তাঁকেই চমকে দিলেন বীরেন্দ্র শেহবাগ। বীরু এমনিতেই নিজের মজাদার টুইটের জন্য জনপ্রিয়। সুযোগ পেলেই শেহবাগ তাঁর ঝুলিতে রাখা সেইসব মজাদার টুইট বাজারে ছাড়েন। এবার চাহালের বিয়ে পাকা হতেই শেহবাগ আর থাকতে পারলেন না। চাহালের জন্য বরাদ্দ করা মজার টুইট ছেড়ে দিলেন।

করোনার আবহে বহু মানুষ কাজ হারিয়েছেন। বিশেষ করে প্রাইভেট সেক্টর-এ কাজ করা কর্মীদের খুবই খারাপ অবস্থা। দীর্ঘদিন লকডাউন থাকায় বহু ছোট ব্যবসায়ী ব্যাপক আর্থিক ক্ষতির মুখে পড়েছেন। তবে দেশের মানুষের প্রতি বক্তৃতা রাখার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, দুর্যোগের এই সময়টাকে সুযোগে বদলে ফেলতে হবে। তিনি দেশবাসীকে চিনা পণ্য বর্জনের আহ্বান দিয়েছিলেন। তার বদলে দেশজ পণ্যের উপর আস্থা রাখতে বলেন। করোনার জন্য গোটা বিশ্বের বহু প্রথম সারির দেশেরও অর্থনীতি ভেঙেচুড়ে গিয়েছে। আর এই সময়টাতে বিশ্ব অর্থনীতিতে ভারত মাথাচাডা় দিয়ে উঠতে পারে বলে মনে করেছিলেন প্রধানমন্ত্রী। শেহবাগ মজা করে তাই লিখলেন, চাহাল প্রধানমন্ত্রীর কথা অক্ষরে অক্ষরে পালন করেছেন। তিনি দুর্যেগের সময়টাকে সুযোগে পরিণত করেছেন।

আরও পড়ুন-    ''বিরাট কোহলির বিয়ের দিনই ধোনি আমাকে বলে দিয়েছিল, কবে অবসর নেবে!''

চাহালের বিয়ে পাকা হওয়ার খবর শোনার পর থেকে রোহিত শর্মা থেকে শুরু করে সাধারণ ভারতীয় ক্রিকেট সমর্থকরাও মজা করতে ছাড়ছেন না। তবে সচিন তেন্ডুলকর, ইরফান পাঠান, কে এল রাহুলের মতো তারকারাও চাহালকে শুভেচ্ছা জানিয়েছেন। আইপিএলের আগেই জীবনের অন্যতম বড় কাজ সেরে ফেললেন চাহাল। আইপিএলে বেঙ্গালুরুর জার্সি গায়ে নামবেন চাহাল। ক্রোড়পতি লিগ শেষ হলেই হয়তো ডাক্তার ও কোরিওগ্রাফার ধনশ্রীর সঙ্গে সাত পাকে বাধা পড়বেন চাহাল।