IPL 2021: সোলার ফ্যানের হাওয়ায় পুড়ছে ভুট্টা! বেঙ্গালুরুর বৃদ্ধার কীর্তিতে চমকালেন VVS Laxman

 ভিভিএস লক্ষ্মণ একটি চমকে দেওয়ার মতো ছবি শেয়ার করলেন। সেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধা সোলার ফ্যানের হাওয়ায় ভুট্টা পুড়িয়ে বিক্রি করছেন! এই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর এক রাস্তায়।

Updated By: Apr 10, 2021, 04:17 PM IST
IPL 2021: সোলার ফ্যানের হাওয়ায় পুড়ছে ভুট্টা! বেঙ্গালুরুর বৃদ্ধার কীর্তিতে চমকালেন VVS Laxman

নিজস্ব প্রতিবেদন: ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) একটি চমকে দেওয়ার মতো ছবি শেয়ার করলেন ট্যুইটারে। সেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধা সোলার ফ্যানের হাওয়ায় ভুট্টা পুড়িয়ে বিক্রি করছেন! এই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর এক রাস্তায়। এমনটাই জানাচ্ছে লক্ষ্মণের পোস্ট।

প্রাক্তন কিংবদন্তি ভারতীয় ব্যাটসম্যান ও সানরাইজার্স হায়দরাবাদের (SRH) মেন্টর ট্যুইটারে লিখলেন, "৭৫ বছরের সেলভাম্মা হাইটেক সোলার ফ্যানের হাওয়ায় ভুট্টা পোড়াচ্ছেন। বেঙ্গালুরুর এক রাস্তায় এই ঘটনা দেখে আমার দারুণ লাগল। এর মধ্যে একটি এলইডি আলো রয়েছে ও ফ্যানটি রেগুলেটর দ্বারা নিয়ন্ত্রিত।" 

আরও পড়ুন: IPL 2021, MI vs RCB: ম্যাক্সওয়েলের ১০০ মিটারের ছক্কায় হতবাক Kohli! ভাইরাল প্রতিক্রিয়া

আগামিকাল কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদের আইপিএল অভিযান শুরু হচ্ছে চিপকে। এই বছর ডেভিড ওয়ার্নারের দল খেতাব জয়ের জন্য মরিয়া।  ২০১৬ সালের চ্যাম্পিয়ন টিম সানরাইজার্স চারবার প্লে-অফ খেলেছে। একবার রানার্স হয়েছে। আইপিএলের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ওয়ার্নার। এখনও পর্যন্ত ১৪২টি ম্য়াচ খেলে ৫২৫৪ রান এসেছে তাঁর ব্য়াট থেকে। ওয়ার্নারের গড় ৪২.৭১। চারটি সেঞ্চুরি ও ৪৮টি হাফ-সেঞ্চুরি রয়েছে তাঁর ঝুলিতে। এবারও দলের অন্যতম ভরসা ওয়ার্নার নিজেই।