close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিশ্বকাপে বিরাটের দলে ধোনির প্রয়োজন আছে কি? ব্যাখ্যা দিলেন ওয়ার্ন

বিশ্বকাপ জিততে ধোনির মতো অভিজ্ঞ ক্রিকেটারকে দলে দরকার।

Sukhendu Sarkar | Updated: Feb 11, 2019, 03:11 PM IST
বিশ্বকাপে বিরাটের দলে ধোনির প্রয়োজন আছে কি? ব্যাখ্যা দিলেন ওয়ার্ন

নিজস্ব প্রতিবেদন : মে মাসের শেষে শুরু ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপ। এবারের বিশ্বকাপে ফেভারিট কে? ইতিমধ্যেই বিশেষজ্ঞরা তাঁদের ফেভারিট দলের নাম জানাতে শুরু করে দিয়েছেন। শেন ওয়ার্নও বিশ্বকাপে ফেভারিট দল হিসেবে ভারত আর ইংল্যান্ডকে এগিয়ে রেখেছেন। তবে ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনিকে কি প্রয়োজন আছে? এর উত্তরে কী বললেন অজি কিংবদন্তি শেন ওয়ার্ন! জানেন ...

আরও পড়ুন - বিরাট কোহলি সেরা নেতা, কিন্তু কৌশলী অধিনায়ক নন মত শেন ওয়ার্নের

২০১৮ সালে মহেন্দ্র সিং ধোনির পারফরম্যান্স একেবারেই তলানির দিকে ছিল। তখন অনেকেই ধোনিকে বিশ্বকাপ দলে না রাখার পরামর্শই দিয়েছিলেন সোশ্যাল সাইটের মাধ্যমে। তবে ২০১৯ সালে শুরু থেকেই পুরোনো ছন্দে খুঁজে পাওয়া গিয়েছে মাহিকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ হোক কিংবা নিউ জিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে। আর তাই বিশ্বকাপ দলে ধোনিকে রাখার পক্ষেই মত দিচ্ছেন শেন ওয়ার্ন। তাঁর মতে, " মহেন্দ্র সিং ধোনি দলে থাকবে। আমার মতে ধোনি চার, পাঁচ, ছয় যে কোনও পজিশনে ব্যাট করতে পারে। আমার মতে ও দলে উইকেটকিপার হিসেবেই খেলবে। বিশ্বকাপ জিততে ধোনির মতো অভিজ্ঞ ক্রিকেটারকে দলে দরকার। বড় খেলোয়াড়দের পারফর্মও প্রয়োজন।"

সেই সঙ্গে তিনি আরও বলেন, "আর ভারতকে বিশ্বকাপ জিততে হলে বিরাট কোহলি,রোহিত শর্মা, এমএস ধোনিকে ভালো পারফর্ম করতে হবে। সেই সঙ্গে ভুবি(ভুবনেশ্বর কুমার) এবং যশপ্রীত বুমরাহকেও পারফর্ম করতে হবে।"