Virat Kohli: কোহলির সিদ্ধান্তে হতবাক লারা! কী বলছেন উইন্ডিজ কিংবদন্তি?

কোহলির সিদ্ধান্তে অবাক হয়েছেন অনেকেই!

Updated By: Sep 19, 2021, 08:46 PM IST
 Virat Kohli: কোহলির সিদ্ধান্তে হতবাক লারা! কী বলছেন উইন্ডিজ কিংবদন্তি?

 

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলির (Virat Kohli) টি-২০ অধিনায়কত্বের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত অনেকেই মেনে নিতে পারছেন না। বাইশ গজের মহারথীদের অনেকেই হতবাক হয়েছেন। সেই তালিকায় এবার ব্রায়ান লারা (Brian Lara)। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি মেনে নিতে পারছেন না যে, আসন্ন টি-২০ বিশ্বকাপই কুড়ি ওভারের ফর্ম্যাটে জাতীয় দলের অধিনায়ক হিসেবে কোহলির শেষ অভিযান।

আরও পড়ুন: Neeraj Chopra: একাধিক চরিত্রে সাবলীল নীরজ! 'সোনার ছেলে'র অভিনয় দেখে মোহিত শেহওয়াগ

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে লারা বলেন, "আমি হতবাক হয়েছি কোহলির সিদ্ধান্তে। ও দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়ার মতো সব বড় ক্রিকেটীয় দেশকে হারিয়েছে। অধিনায়ক হিসেবে দুরন্ত কাজ করেছে কোহলি। দেখতে গেলে ক্যাপ্টেন হিসেবে এটাই কোহলির প্রথম টি-২০ বিশ্বকাপ। এরপরেই ও টি-২০ অধিনায়ক হিসাবে কেরিয়ার শেষ করছে। এটা আমার কাছে চমকে দেওয়ার মতো। কিন্তু ও যেরকম তীব্রতার সঙ্গে ক্রিকেট খেলে, সেখান থেকে সরে আসাটা বোধ হয় ঠিক। হয়তো খেলার অন্য ফর্ম্যাটে মনোনিবেশ করবে।"

নিজের অভিজ্ঞতা তুলে ধরে লারা বলেন, "আমারও এরকম ঘটেছে একাধিকবার। চাপের জন্য আমিও নিজের কেরিয়ারে বারবার অধিনায়কত্ব ছেড়েছি। আমি কোহলির জায়গায় নেই। তবে এটা বলতে পারি ও নিশ্চই ব্যক্তিগত কারণে এই সিদ্ধান্ত নেয়নি। ভারতীয় ক্রিকেটের ভাল হবে ভেবেই ক্যাপ্টেনসি থেকে সরে আসছে।"

অন্যদিকে জানা যাচ্ছে যে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেইংল্যান্ড (England) ও অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে দু'টো প্রস্তুতি ম্যাচ খেলবে কোহলি অ্যান্ড কোং। ১৮ অক্টোবর ইংল্যান্ড ও ২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচগুলি খেলবে টিম ইন্ডিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)