ছক্কা হাঁকিয়ে তাকালেনই না, সুন্দরের No Look শটের ভিডিয়ো ভাইরাল

তাকালেনই না সেদিকে!

Updated By: Jan 17, 2021, 07:02 PM IST
ছক্কা হাঁকিয়ে তাকালেনই না, সুন্দরের No Look শটের ভিডিয়ো ভাইরাল

নিজস্ব প্রতিবেদন- ভারতীয় ইনিংসের ১০৪তম ওভার।  মিড উইকেটের উপর দিয়ে ছক্কা হাঁকালেন ওয়াশিংটন সুন্দর। কিন্তু সেই ছক্কার দিকে ফিরেও তাকালেন না। ভাব এমন, তিনি নিশ্চিত যে বল বাউন্ডারি পেরিয়ে গিয়েছে। ব্রিসবেন টেস্টে সুন্দরের সেই No Look শট নিয়ে এখন সোশ্যাল মিডিয়া সরগরম। Cricket Australia-র তরফেও সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। অশ্বিন চোট পাওয়ায় ব্রিসবেন টেস্টে খেলার সুযোগ পান সুন্দর। অভিষেকেই বাজিমাত করেছেন তিনি। তাঁর ও শার্দুল ঠাকুরের পার্টনারশিপে অজিদের বিরুদ্ধে লড়াইয়ে টিকে রয়েছে Team India.

সপ্তম উইকেটে শার্দুলের সঙ্গে জুটি বেঁধে দুরন্ত লড়াই করেছেন সুন্দর। এই ম্যাচে তিনি একটি রেকর্ড গড়েছেন। তৃতীয় ভারতীয় হিসাবে তিনি অভিষেক ম্য়াচে হাফ-সেঞ্চুরি করলেন। এছাড়া দ্বিতীয় ভারতীয় বোলার হিসাবে অভিষেক টেস্টে তিনটি উইকেট নেওয়ার রেকর্ডও গড়লেন। ১৯৪৭-৪৮ মরশুমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের দাত্তু ফাড়কর এই রেকর্ড গড়েছিলেন। Brisbane Test- এ দুরন্ত পারফর্ম করে ভারতীয় দলে জায়গা পাকা করার দাবি রাখলেন সুন্দর। অলরাউন্ডার হিসাবে নিজেকে মেলে ধরলেন তিনি।

আরও পড়ুন-  Brisbane Test: লিঁওর বেল বদলের ভিডিয়ো ভাইরাল, অন্ধবিশ্বাস নাকি অন্য কিছু?

১৮৬ রানে ৬ উইকেট চলে যাওয়ার পর চাপে পড়েছিল ভারতীয় দল। সপ্তম উইকেটে শার্দুল-সুন্দর দুরন্ত পার্টনারশিপ না খেললে ভারতীয় দল কম রানে গুটিয়ে যেতে পারত। তবে এই দুই ক্রিকেটারের দাপটে ভারত দিনের শেষে ৩৩৬ রান করেছে।