Wasim Akram | IND vs PAK: 'দাঁড়ান সবে শুরু, আরও ভুগবে পাকিস্তান, এরপর আবার ভারত...'

Wasim Akram Brutal Attack On Pakistan After USA vs PAK Match: বাবরদের ছেড়ে কথা বললেন না ওয়াসিম আক্রম। মুখের উপর শুনিয়ে দিলেন কোথায় দাঁড়িয়ে তাঁর দেশ!

Updated By: Jun 7, 2024, 07:22 PM IST
Wasim Akram | IND vs PAK: 'দাঁড়ান সবে শুরু, আরও ভুগবে পাকিস্তান, এরপর আবার ভারত...'
পাকিস্তানকে ধুয়ে দিলেন আক্রম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডালাসের গ্র্য়ান্ড প্রেরি স্টেডিয়ামে আমেরিকা বনাম পাকিস্তানের (USA vs PAK) রুদ্ধশ্বাস ম্য়াচের ফয়সলা হয়েছে সুপার ওভারে। আর এই ম্য়াচে শেষ হাসি হেসেছে আয়োজক দেশ আমেরিকাই। বিশ্বকাপ ইতিহাসে স্মরণীয় ধাক্কাগুলির মধ্য়েই থাকবে পাকিস্তানের এই হার। বাবর আজমদের হতশ্রী ক্রিকেট দেখার পর তাঁদের ধুয়ে দিলেন সেই দেশের কিংবদন্তি জোরে বোলার ওয়াসিম আক্রম (Wasim Akram)। বিশ্বকাপের সম্প্রচারকারী চ্য়ানেলে আক্রম সাফ বলেছেন আরও ভুগবে পাকিস্তান।

আরও পড়ুন: Pakistan Ball Tampering: খোদ বিশ্বকাপে 'বল বিকৃতি'! কাঠগড়ায় পাক নক্ষত্র, উঠল বিতর্কের ঝড়...

আক্রম পাকিস্তান দলকে ধুয়ে দিয়েছেন। তিনি বলেন, 'এককথায় প্য়াথেটিক পারফরম্য়ান্স। দেখুন জেতা-হারা খেলার অঙ্গ। কিন্তু শেষ বল পর্যন্ত লড়তে হবে। ইউএসএ-র বিরুদ্ধে পাকিস্তান যা খেলল, তা আমাদের দেশের ক্রিকেটের জন্য় বাজে বিজ্ঞাপন। সুপার এইটে ওঠার জন্য় পাকিস্তানের এখান থেকে শুরু ভোগান্তি। এরপর ৯ জুন আবার ভারতের সঙ্গে খেলা। তারপর আবার আয়ারল্য়ান্ড-কানাডার মতো দু'টি ভালো দল রয়েছে। ম্য়াচের টার্নিং পয়েন্ট ছিল, ইউএসএ-র দ্রুত উইকেট পাওয়া। বাবর-শাহদাবই যা জুটি বেঁধেছিল। এরপর কেউ দাঁড়াতে পারেনি। ফিল্ডিং ছিল গড়পড়তারও নীচে। সার্বিক ভাবেই পাকিস্তানের ক্রিকেট ছিল গড়পড়তা।'
 
টস হেরে প্রথমে ব্য়াট করে পাকিস্তান তুলেছিল ৭ উইকেটে ১৫৯ রান। জবাবে আমেরিকা তিন উইকেটে তুলে দেয় এই রান। ম্য়াচ টাই হয়ে যাওয়ায় খেলা গড়ায় সুপার ওভারে। সুপার ওভারে অ্যারন জোন্স ও হরমিত সিংয়ের সামনে হতশ্রী বোলিং করে ১৮ রান দেন মহম্মদ আমির। আমেরিকার বাঁহাতি পেসার সৌরভ নেত্রভালকর বাকিটা বুঝে নেন। ১৯ রানের লক্ষ্যে নেমে পাকিস্তান ১ উইকেট তুলতে পেরেছিল ১৩ রান। ট

সুপার ওভারে পাকিস্তানের এই হার মানতে পারেননি আক্রম। কারণ তিনি নিজে ছিলেন ডেথ ওভারের ত্রাস। তাঁর বক্তব্য়, 'ইউএসএ-র বিরুদ্ধে আমি আত্মবিশ্বাসী ছিলাম। প্রতিটি পাকিস্তান সমর্থকই আত্মবিশ্বাসী ছিলেন যে, প্রথম ইনিংসে ওভাবে খেলার পর পাকিস্তান জিতে যাবে। দ্বিতীয় ইনিংসে রান তাড়া করতে নেমেছিল ইউএসএ। সুপার ওভারে ১৯ রান পাওয়া ৩৬ রানের সমান। আমি বলব ওয়েলডান ইউএস। ওদের অধিনায়ক মনাঙ্কের সামনে থেকে নেতৃত্ব দেওয়াও আমার খুব ভালো লেগেছে। সত্য়ি বলতে খুব ভালো ক্রিকেট খেলেছে ইউএসএ।' আগামী রবিবার পাকিস্তানের পরের ম্য়াচ ভারতের বিরুদ্ধে। এই ম্য়াচের হাত ধরেই বাবররা চাইবেন কাপযুদ্ধে ফিরতে।

আরও পড়ুন: অবিশ্বাস্য ঘটনা! আমেরিকার অর্ধেক দখল নিল ভারত...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.