দেখুন ভিডিয়ো,পাকিস্তান সুপার লিগের প্রচারে 'পিএসএল'-কে 'আইপিএল' বললেন উমর আকমল!

১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় জঙ্গি হামলার পরই পিএসএল-এর সম্প্রচারের দায়িত্ব থেকে সরে দাঁড়ায় আইএমজি-রিলায়েন্স।

Updated By: Mar 10, 2019, 07:25 PM IST
দেখুন ভিডিয়ো,পাকিস্তান সুপার লিগের প্রচারে 'পিএসএল'-কে 'আইপিএল' বললেন উমর আকমল!

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়াতে পাকিস্তান সুপার লিগের প্রচার করতে গিয়ে মস্ত বড় ভুল করে ফেললেন উমর আকমল। এক ভিডিও বার্তায় 'পিএসএল'-কে 'আইপিএল' বলে ফেললেন তিনি!

১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় জঙ্গি হামলার পরই পিএসএল-এর সম্প্রচারের দায়িত্ব থেকে সরে দাঁড়ায় আইএমজি-রিলায়েন্স। এমনকী ভারতে পাকিস্তান সুপার লিগের সম্প্রচার বয়কট করে পিএসএলের ভারতে সম্প্রচারের দায়িত্বে থাকা ডি স্পোর্টসও। ভারত-পাকিস্তান সম্পর্ক এমনিতেই উঁচু তারে বাধা। পুলওয়ামায় জঙ্গি হামলার প্রভাব পড়েছে ক্রিকেটেও। ভারতে ইমরান সহ পাক ক্রিকেটারদের ছবি সরানো থেকে বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ বয়কট নিয়ে আইসিসি পর্যন্ত জল গড়িয়েছে। এই অবস্থায় মস্ত বড় ভুল করে ফেললেন পাক ক্রিকেটার উমর আকমল।

প্রথম দফায় সংযুক্ত আরব আমিরশাহিতে ২৬টি ম্যাচ হওয়ার পর পাক লিগের বাকি আটটি ম্যাচ হবে পাকিস্তানের মাটিতে। কোয়েত্তা গ্ল্যাডিয়েটরের হয়ে পাকিস্তান সুপার লিগের প্রচারে উমর আকমল বলেন, "এবার কোয়েত্তা করাচিতে ফিরে এসেছে। এবার ঘরের মাঠে ম্যাচ খেলব আমরা। যত সমর্থক আমাদের হয়ে গলা ফাটাবে তত ভালো পারফর্ম করবে দল।  আর যদি এই ভাবে আপনারা সমর্থন করতে থাকেন তো পরের আইপিএল, দুঃখিত পিএসএল এখানেই হবে... "

আরও পড়ুন - ফৌজি টুপি! ফের আইসিসির কাছে মুখ পুড়ল পাকিস্তানের

.