VIDEO: রোনাল্ডো ম্যাজিক! চ্যাম্পিয়ন্স লিগে রুদ্ধশ্বাস জয় পেল Manchester United

সোশ্যাল মিডিয়ায় এখন শুধুই রোনাল্ডোর সুবাসে সুবাসিত।

Updated By: Sep 30, 2021, 10:47 AM IST
VIDEO: রোনাল্ডো ম্যাজিক! চ্যাম্পিয়ন্স লিগে রুদ্ধশ্বাস জয় পেল Manchester United

নিজস্ব প্রতিবেদন: প্রতিযোগিতার নাম চ্যাম্পিয়ন্স লিগ (Champions League), ফুটবলারের নাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। বাকিটা জানে ফুটবলবিশ্ব। রোনাল্ডোর সঙ্গে এই লিগের ফুটবল রোম্যান্স আজ চলমান রূপকথা। লিগের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা ফের একবার দেখিয়ে দিলেন কেন চ্যাম্পিয়ন্স লিগের সম্রাট বলা হয় তাঁকে। ওল্ড ট্র্যাফোর্ড সাক্ষী থাকল তাদের 'ঘরের ছেলে'র ম্যাজিশিয়ান হয়ে ওঠার গল্পের। রোনাল্ডোর শেষ মুহূর্তের গোলেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ২-১ হারিয়ে দিয়েছে ভিয়ারিয়ালকে। সোশ্যাল মিডিয়ায় এখন শুধুই রোনাল্ডোর সুবাসে সুবাসিত।

আরও পড়ুন: Pele: দীর্ঘ একমাস পরে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন Brazil-এর কিংবদন্তি

ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে ‘এফ’ গ্রুপের ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে পাকো আলকাসের গোল করে ভিয়ারিয়ালকে এগিয়ে দেন। এই গোলের সাত মিনিটের মধ্যেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে সমতায় ফেরায় অ্যালেক্স টেলেস। ব্রুনো ফার্নান্ডোসের ক্রস ধরে আগুনে ভলিতে গোল করে সমতা ফেরান টেলেস। দুই দলের সমর্থকরা ধরেই নিয়েছিলেন যে, ম্যাচটি সম্ভবত ড্র হতে চলেছে। কিন্তু রোনাল্ডো নামক মহাতারকা যে, একাই ম্যাচের রং বদলে দিতে জানেন।

ম্যাচের যোগ করা সময়ের শেষ মুহূর্তে ওল্ড ট্র্যাফোর্ডকে সেলিব্রেশনে ভাসান সিআর সেভেন। ম্যাচের বয়স তখন ৯৫ মিনিট। বাঁ দিক থেকে ফ্রেড দুরন্ত ক্রস বাড়ান রোনাল্ডোকে লক্ষ্য করে। রোনাল্ডো হেডে করে বল বাড়ান জেসে লিনগার্ডকে। লিনগার্ড ফের ছোট্ট টোকায় বল প্লেস করে দেন রোনাল্ডোকে। বাকিটা বুঝে নেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। কোনাকুটি বুলেট শটে জালে বল জড়িয়ে দেন। এর সঙ্গেই চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতার গোল সংখ্যা হয়ে গেল ১৩৬। গ্যালারিতে বসে প্রিয় শিষ্যর অসাধারণ ফুটবল দেখলেন স্যার অ্যালেক্স ফার্গুসন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.