IPL 2020: শনিতে শুরু ক্রিকেটের মহাযজ্ঞ, বিনামূল্যে দেখুন Live IPL

আপনি চাইলে অনলাইনে বিনামূল্যে দেখতে পারবেন আইপিএলের লাইভ অ্যাকশন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 18, 2020, 10:45 PM IST
IPL 2020: শনিতে শুরু ক্রিকেটের মহাযজ্ঞ, বিনামূল্যে দেখুন Live IPL
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  রাত পোহালেই আইপিএল। হই হই করে আমিরশাহিতে শুরু হয়ে যাবে মিলিয়ন ডলার লিগ। সন্ধেবেলায় চায়ে কিংবা কফি মাগে চুমুক দিতে দিতে বিন্দাস মেজাজে গা এলিয়ে টিভি-র সামনে বসে পড়ুন। কিংবা আপনার মোবাইলটি সঙ্গে রাখুন। মনে রাখবেন মাস্ক আর স্যানিটাইজার কিন্তু মাস্ট! আর ২০-২০ ওভার শেষে স্যাটিসফেকশন গ্যারেন্টেড! ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়েই করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম!

আপনি চাইলে অনলাইনে বিনামূল্যে দেখতে পারবেন আইপিএলের লাইভ অ্যাকশন। কিন্তু কী ভাবে?
এর জন্য আপনার প্রয়োজন Jio কিংবা Airtel এর কানেকশন। যেখানে Disney+Hotstar  বিনামূল্যে কানেকশন পাওয়া যাবে। অর্থাৎ মোবাইল রিচার্জ করলেই ফ্রিতে আইপিএলের ম্যাচ দেখতে পারবেন আপনি।

*Jio এবং  Airtel-এর কী কী ক্রিকেট প্ল্যান রয়েছে একবার দেখে নেওয়া যাক-

#Jio-তে রয়েছে ৪৯৯ টাকার ক্রিকেট প্ল্যান। যেখানে ৫৬ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এই প্ল্যানে এক বছরের ফ্রি Disney+Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে।
#রয়েছে ৫৯৮ টাকা এবং ৪০১ টাকার Jio প্ল্যান। যেখানে অন্যান্য সুবিধার পাশাপাশি Disney+Hotstar ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।
#Airtel-এর রয়েছে ৫৯৯ টাকা এবং ৪৪৮ টাকার প্ল্যান। এই প্ল্যানে এক বছরের জন্য Disney+Hotstar পরিষেবা ফ্রিতে পাওয়া দিচ্ছে এয়ারটেল।

টিভি-তে আইপিএলের ম্যাচ দেখতে পারবেন স্টার স্পোর্টস ১ এবং স্টার স্পোর্টস ৩-এ। ৫৩দিনের এই মেগা টুর্নামেন্টে দুপুরের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সাড়ে তিনটে এবং সন্ধ্যের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে সাতটায়।

 

আরও পড়ুন -  IPL 2020: ভক্তদের দাবি মেনে কন্নড় ভাষায় আইপিএল-এর থিম সং রিলিজ করল RCB