IPL 2020: ভক্তদের দাবি মেনে কন্নড় ভাষায় আইপিএল-এর থিম সং রিলিজ করল RCB

ব্যাপারটা বুঝতে পেরেই ঘণ্টা খানেকের মধ্যেই নতুন গান নিয়ে এসে হাজির হয়ে যায়।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 18, 2020, 09:21 PM IST
IPL 2020: ভক্তদের দাবি মেনে কন্নড় ভাষায় আইপিএল-এর থিম সং রিলিজ করল RCB
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ভক্তদের আবদারের কাছে শেষ পর্যন্ত হার মানতে বাধ্য হল আরসিবি ম্যানেজমেন্ট। আইপিএল-এর থিম সং রিলিজ হতেই বিতর্ক বাঁধে বিরাট কোহলির আরসিবি-তে। হিন্দি এবং ইংরেজি ভাষা রয়েছে। কিন্তু কন্নড় ভাষা কোথায়! আরসিবি-র স্থানীয় সমর্থকরা প্রশ্ন তোলেন, দলের থিম সং-এ এক লাইনও কন্নড় ভাষা নেই কেন? এর পরেই ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়ে আরসিবি কর্তৃপক্ষ।

নিজেদের টুইটার হ্যান্ডেল-এ এদিন আরসিবি থিম সং পোস্ট করে। তার পর থেকেই বিতর্ক শুরু হয়। হিন্দি ও ইংরেজি শব্দ রাখা হল। অথচ কন্নড় ভাষার জায়গা হল না কেন! এতে আরসিবি-র ভক্তদের ভাবাবেগে আঘাত লাগে। ব্যাপারটা বুঝতে পেরেই ঘণ্টা খানেকের মধ্যেই নতুন গান নিয়ে এসে হাজির হয়ে যায়। যেখানে দলের তরুণ কর্নাটকের ওপেনার দেবদূত পাল্লিকল কন্নড় অংশের র‌্যাপ অংশটি গেয়েছেন।

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল-এর ১৩ তম সংস্করণ শুরু হওয়ার আগে চনমনে মেজাজে রয়েছে আরসিবি শিবির। ২১ সেপ্টেম্বর  থেকে ২০২০ সালের আইপিএল-এ অভিযান শুরু করবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। সেই সঙ্গে কোভিড ওয়ারিয়রদের কুর্নিশ জানাতে পদক্ষেপ আরসিবি-র। বিরাট কোহলিদের জার্সির পিছনে কোভিড যোদ্ধাদের উদ্দেশে লেখা থাকবে, "মাই কোভিড হিরোজ"। এই জার্সি পরেই আইপিএলের সব ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

 

আরও পড়ুন - IPL 2020: চিনা মোবাইল সংস্থার সঙ্গে ধোনির চুক্তি নিয়ে বিতর্ক! সোশ্যাল মিডিয়ায় শোরগোল