অ্যাটলেটিকোকে চ্যাম্পিয়ন করে অঝোরে কাঁদলেন Luis Suarez, বললেন মেসির Barcelona তাঁকে চূড়ান্ত অপমান করেছে প্রতিদিন

সুয়ারেজ ম্যাচের পর বললেন মেসির ক্লাবের অপমানে বিধ্বস্ত হয়েছে তাঁর পরিবারও

Updated By: May 23, 2021, 04:42 PM IST
অ্যাটলেটিকোকে চ্যাম্পিয়ন করে অঝোরে কাঁদলেন Luis Suarez, বললেন মেসির Barcelona তাঁকে চূড়ান্ত অপমান করেছে প্রতিদিন

নিজস্ব প্রতিবেদন: এক বছর আগে মেসির বার্সেলোনা (Barcelona) তাঁকে ছুড়ে ফেলে দিয়েছিল অচল মনে করে। সেই অপমানের জ্বালা এতগুলো দিন বুকে পুষে রেখেছিলেন উরুগুয়ের সুপারস্টার লুইস সুয়ারেজ (Luis Suarez)। এই মরসুমে তিনি অ্যাটলেটিকো মাদ্রিদকে তিনি লা লিগা জেতালেন। শুধু মরসুমের শেষ ম্যাচে গোল করেই দলকে চ্যাম্পিয়ন করাননি, গোটা মরসুমে খেলেছেন দুরন্ত ফুটবল। দিয়েগো সিমিওনের দলের ফুটবলার করেছেন ২১ গোল। দলেক চ্যাম্পিয়ন করে আর নিজের আবেগ ধরে রাখতে পারেননি সুয়ারেজ। পরিবারকে ভিডিও কল করেই বাচ্চার মতো অঝোরে কেঁদেছেন তিনি। সেই ছবি দেখেছে গোটা বিশ্ব। 

সুয়ারেজ ম্যাচের পর বললেন মেসির ক্লাবের অপমানে বিধ্বস্ত হয়েছে তাঁর পরিবারও। সুয়ারেজ বলেন, "এই মরসুমে খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি। আমাকে অপমান করেছে বার্সেলোনা, অ্যাটলেটিকো ওদের দরজা খুলে দিয়েছিল আমার জন্য। আমি আজীবন এই ক্লাবের কাছে কৃতজ্ঞ থাকব। বার্সলোনার জন্য আমার স্ত্রী ও সন্তানরা প্রতিদিন যন্ত্রণা পেয়েছে। আমি এত বছর ফুটবল খেলেছি, তার মধ্যে এই বছরটা সবচেয়ে কষ্ট সহ্য করেছি। এই জন্য এই জয়টা আমারা কাছে স্পেশ্যাল। সাত মরসুমে পাঁচটি লিগ খেতাব, এটা আমার পরিসংখ্যান, আমি লুইস সুয়ারেজ।" 

আরও পড়ুন: ৭ বছর পর La Liga জিতল Atletico Madrid, স্পেনের মুকুট উঠল সুয়ারেজদের মাথায়

গতকাল অ্যাটলেটিকো ২-১ গোলে রিয়াল ভালাদোলিদকে (Real Valladolid) হারিয়ে স্পেনের শ্রেষ্ঠ ফুটবল প্রতিযোগিতা জিতে নিয়েছে। এদিন ভালাদোলিদ তাঁদের নিজেদের ঘরের মাঠ হোসে জোরিলা স্টেডিয়ামে ম্যাচের ১৮ মিনিটেই অস্কার প্লানোর গোলে এগিয়ে গিয়েছিল। বিরতিতে ১-০ এগিয়েই মাঠ ছাড়ে তারা। কিন্তু দ্বিতীয়ার্ধে অ্যানহেল কোরেয়া (৫৭') ও লুইস সুয়ারেজের (৬৭') গোলেই দিয়েগো সিমিওনের টিম চ্যাম্পিয়ন হয়ে যায়।