ICC World Cup 2019: কেন বিরাটের দল বিশ্বকাপ জয়ের দাবিদার! ব্যাখ্যা দিলেন মিতালি রাজ, দেখুন ভিডিয়ো

হোম অ্যাডভান্টেজ কাজে লাগিয়ে ইংল্যান্ডেরও বিশ্বকাপ জয়ের সম্ভাবনা বেশ ভাল, তবে ভারতের জন্যই বাজি ধরছেন মিতালি।

Updated By: May 23, 2019, 06:07 PM IST
ICC World Cup 2019: কেন বিরাটের দল বিশ্বকাপ জয়ের দাবিদার! ব্যাখ্যা দিলেন মিতালি রাজ, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন:  ইংল্যান্ডে বিশ্বকাপে ভারতীয় মহিলা দলের অধিনায়ক মিতালি রাজের ফেভারিট টিম ইন্ডিয়া। ব্রিটিশ ডেপুটি হাই কমিশনার অ্যান্ড্রু ফ্লেমিংয়ের সঙ্গে এক সাক্ষাত্কারে মিতালি জানিয়েছেন, বিরাট কোহলির দলে রয়েছে একাধিক ম্যাচ উইনার। সেই সঙ্গে তাঁর বক্তব্য ভারতীয় দলকে সামনে থেকে নেতৃত্ব দেন বিরাট কোহলি। আর সেই কারণেই বিরাটের হাতেই বিশ্বকাপ ট্রফিটা দেখতে পাচ্ছেন মিতালি।

টিম ইন্ডিয়ার ম্যাচ উইনান কারা? ব্রিটিশ ডেপুটি হাই কমিশনার অ্যান্ড্রু ফ্লেমিংয়ের এই প্রশ্নের উত্তরে মিতালি বলেন, " এই ভারতীয় দলে রয়েছেন একাধিক ম্যাচ উইনার্স। অবশ্যই ক্যাপ্টেন বিরাট কোহলি তো রয়েছেনই। যিনি দলকে সামনে থেকে নেতৃত্ব দেন। সেই সঙ্গে রয়েছেন দুই ওপেনার রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান। পাশাপাশি রয়েছেন জশপ্রীত বুমরাহ-র মতো পেসার এবং স্পিনাররা।" বিশ্বকাপের মতো মঞ্চে বড় রান তুলে তার থেকে কম রানে প্রতিপক্ষকে আটকে রাখাই হল সাফল্যের মূল মন্ত্র। এপ্রসঙ্গে মিতালির বক্তব্য, "সর্বতোভাবে আমি মনে করি, যে দল স্কোরবোর্ডে বড় রান তুলবে এবং তার বোলাররা কাজের কাজ করে সেই রানটা আটকে রেখে দিতে পারলেই দল জিতবে। তবে আমাদের দলে অনেক গভীরতা রয়েছে।আমাদের দলে ধোনির মতো বিশেষজ্ঞ রয়েছেন। সেই জন্য আমি কেবলমাত্র একজন ক্রিকেটারকে বেছে নিতে পারব না। কিন্তু মনে রাখবেন ভারতীয় দলে একাধিক ম্যাচ-উইনার্স রয়েছে।"

হোম অ্যাডভান্টেজ কাজে লাগিয়ে ইংল্যান্ডেরও বিশ্বকাপ জয়ের সম্ভাবনা বেশ ভাল, তবে ভারতের জন্যই বাজি ধরছেন মিতালি। তিনি বলেন, " আমি ঘরের দলকে(ইংল্যান্ড) বাদ দিয়ে দিতে পারি না। তারাও বেশ ভালো খেলছে। ওয়ান ডে তে তাদেরও ১০-১৫ জন রয়েছে। ওরা ঘরের মাঠে খেলবে। এটা বলার পরেও বলছি. আমি টিম ইন্ডিয়ার হয়েই বাজি ধরছি।"

আরও পড়ুন - ICC World Cup 2019 : কোন বিশ্বকাপে কেমন ফল করেছিল ভারতীয় দল, জানেন?

.