IPL 2019: ''তুমি কেমন আছ?'' বাংলায় মেয়ে জিভার কুশল জানতে চাইলেন ধোনি!

এবার যে ভিডিয়োটি মাহি পোস্ট করেছেন তাতে মেয়ের সঙ্গে ছয়টি ভাষায় কথা বলতে দেখা যাচ্ছে ধোনিকে।

Updated By: Mar 25, 2019, 04:05 PM IST
IPL 2019: ''তুমি কেমন আছ?'' বাংলায় মেয়ে জিভার কুশল জানতে চাইলেন ধোনি!

নিজস্ব প্রতিবেদন : মাঠের বাইরে মহেন্দ্র সিং ধোনি বরাবরই ফ্যামিলি ম্যান। মাঠের বাইরে মেয়ে জিভাই যেন এখন ধোনির সঙ্গী। বাবা-মেয়ের সম্পর্ক যে কতটা মিষ্টি, তা ধোনি-জিভার একের পর এক খুনসুঁটি দেখলেই বোঝা যায়। গত বছরে নভেম্বর মাসে মেয়ে জিভা বাবার কুশল জানতে চেয়েছিলেন তামিল আর ভোজপুরি ভাষায়। সেই ভিডিও পোস্ট করেছিলেন মাহি। এবার একটু অন্যরকম। এবার ছটি ভাষায় ধোনি, মেয়ে জিভাকে প্রশ্ন করেন, ''তুমি কেমন আছ?'' আর ছয় ভাষাতেই জিভা উত্তর দিলেন। এই ছোট্ট বয়সে ভাষার এমন দখল দেখলে আপনিও চমকে উঠবেন।

জিভা একটু আলাদারকম কিছু করলে সেই মুহূর্তটাকে ধরে রাখতে কখনই ভোলেন না ধোনি। আইপিএল শুরু হতেই আবার মেয়ে জিভার সঙ্গে মিষ্টি একটা ভিডিও পোস্ট করলেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by M S Dhoni (@mahi7781) on

জিভার মালায়লম গানের ভিডিও কিংবা ভোজপুরি-তামিল ভাষায় কথা বলার ভিডিয়ো আগেও ধোনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এবার যে ভিডিয়োটি মাহি পোস্ট করেছেন তাতে মেয়ের সঙ্গে ছয়টি ভাষায় কথা বলতে দেখা যাচ্ছে ধোনিকে। ভিডিয়োতে ধোনি জিভাকে জিজ্ঞাসা করেন, ''তুমি কেমন আছ?'' উত্তরে জিভা বলে, ''ভাল আছে''। শুধমাত্র বাংলা নয়- তামিল, গুজরাটি, ভোজপুরি,পঞ্জাবি এমনকী উর্দু ভাষাতেও মেয়ের কুশল জানতে চান ধোনি। জিভাও পাল্লা দিয়ে ওই ছয় ভাষাতেই জানিয়ে দিল কেমন আছে। ছোট্ট জিভার এই ছয় ভাষায় কথা বলা দেখে সকলেই তাজ্জব বনে গেছেন।   

আরও পড়ুন - IPL 2019, MI vs DC: মুম্বইয়ের বিরুদ্ধে ধোনির রেকর্ড ভাঙলেন ঋষভ পন্থ!

 

.