Ind-A vs SA-A: আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে, মাঠে রোদচশমা ছুড়ে বিতর্কে Rahul Chahar

এই সিরিজে চাহার জাতীয় দলের নির্বাচকদের চোখে পড়ে ফের সিনিয়র দলে নিজের জায়গা করে নিতে পারেন।

Updated By: Nov 26, 2021, 11:39 AM IST
Ind-A vs SA-A: আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে, মাঠে রোদচশমা ছুড়ে বিতর্কে Rahul Chahar
রাহুল চাহার

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে প্রিয়ঙ্ক পাঞ্চালের (Priyank Panchal) ইন্ডিয়া 'এ' দল দক্ষিণ আফ্রিকায় সফররত। প্রোটিয়া 'এ' দলের বিরুদ্ধে তিনটি চারদিনের বেসরকারি টেস্ট ম্যাচ খেলবে সাইরাজ বাহুতুলের শিষ্যরা। ব্লুমফন্টেনের মাংগংয় ওভালে চলছে প্রথম টেস্ট। আর এই টেস্টে ভুল কারণে খবরের শিরোনামে দেশের প্রতিভাবান লেগ স্পিনার রাহুল চাহার (Rahul Chahar)! 

এই সিরিজে ভাল পারফর্ম করে চাহার জাতীয় দলের নির্বাচকদের চোখে পড়ে ফের সিনিয়র দলে নিজের জায়গা করে নিতে পারেন। কিন্তু রাহাল নজরে এলেন অন্য কারণে। এলবিডব্লিউ-এর সিদ্ধান্ত আম্পায়ার নাকচ করে দেওয়ায় চাহার তাঁর সঙ্গে রীতিমতো তর্ক জুড়ে দেন। শুধু তাই নয়, চাহার উত্তেজনার বশে নিজের রোদচশমাও ছুড়ে দেন। দক্ষিণ আফ্রিকা এ দলের ১২৮ নম্বর ওভারের চাহারের এই ঘটনাপ ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে রীতিমতো। 

আরও পড়ুন: Shreyas Iyer: অভিষেক টেস্টেই সেঞ্চুরি শ্রেয়সের! তালিকায় রয়েছেন আর কোন কোন ভারতীয়?

ব্লুমফন্টেনে দক্ষিণ আফ্রিকাকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল ভারত। অধিনয়াক পিটার মালান (২৮২ বলে ১৬৩) ও টনি ডে জোরজির (১৮৬ বলে ১১৭) জোড়া সেঞ্চুরিতে প্রোটিয়া এ দল ৭ উইকেট হারিয়ে ৫০৯ রানে ডিক্লেয়ার করেছে। জবাবে ভারত তৃতীয় দিনের শেষে ৪ উইকেট হারিয়ে ৩০৮ রান তুলেছে। অধিনায়ক প্রিয়ঙ্ক করেছেন ৯৬। বাংলার অভিমন্যু ঈশ্বরণের ব্যাট থেকে এসেছে ১০৩ রানের ঝকঝকে সেঞ্চুরি।

নিউজিল্যান্ডের বিরদ্ধে টি-২০ সিরিজ শেষ করেই ইন্ডিয়া 'এ' দলের সঙ্গে যোগ দিয়েছেন দীপক চাহার (Deepak Chahar) ও ঈশান কিশান (Ishan Kishan)। জানা গিয়েছে যে, চেতন শর্মার জাতীয় নির্বাচক কমিটি ভুল করে দলে মাত্র একজন উইকেটকিপারকেই (রেলওয়েজের উপেন্দ্র যাদব) নিয়েছে। ঈশান দ্বিতীয় উইকেটকিপার-ব্যাটারের ভূমিকায় দলে। অন্যদিকে চাহার সেভাবে লাল বলে ক্রিকেট খেলেননি। তাই ভারতীয় দলের এই জোরে বোলারকে সেই অভিজ্ঞতার দিতে চাইছেন নির্বাচকরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)