ওয়েলিংটনের বেসিন রিজার্ভে নস্টালজিক রবি শাস্ত্রী, দেখুন ভিডিও

 কোচ হিসেবে ফিরে নস্টালজিক হয়ে পড়লেন তিনি।

Updated By: Feb 3, 2019, 05:04 PM IST
ওয়েলিংটনের বেসিন রিজার্ভে নস্টালজিক রবি শাস্ত্রী, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : নিউ জিল্যান্ডের ওয়েলিংটনের বেসিন রিজার্ভে পঞ্চম একদিনের ম্যাচ শুরুর আগে নস্টালজিক হয়ে পড়লেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। ফিরে গেলেন ৩৮ বছর আগে। বেসিন রিজার্ভে যেন বৃত্ত সম্পূর্ণ হল শাস্ত্রীর। আসলে এই মাঠেই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল রবি শাস্ত্রীর। সেই অভিষেক মাঠে কোচ হিসেবে ফিরে নস্টালজিক হয়ে পড়লেন তিনি।

আরও পড়েন- ওয়েলিংটনের টার্নিং পয়েন্ট : ধোনির দুরন্ত রান আউট, দেখুন ভিডিও

১৯৮১ সালের ২১ ফেব্রুয়ারি নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয়েছিল রবি শাস্ত্রীর। অভিষেক টেস্টে দুই ইনিংসে অপরাজিত ৩ ও ১৯ রান করেন। যদিও সেই টেস্টটি কিউইদের কাছে ৬১ রানে হারে টিম ইন্ডিয়া। রবিবার নিউ জিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম একদিনের ম্যাচে মুখোমুখি হওয়ার আগে একটি ভিডিও পোস্ট করতে দেখা গেল টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রীকে। স্মৃতির পথ ধরে হেঁটে টুইট
করে সেই ভিডিওতে তিনি বলেন, "আমি কোনওদিন ভাবতেই পারিনি যে ৩৮ বছর পর আবার এখানেই এভাবে ফিরে আসতে পারব। যেখান থেকে আমার ক্রিকেটের শুরু হয়েছিল। আজও তেরঙ্গা আমার সঙ্গেই রয়েছে। ওয়েলিংটনের বেসিন রিজার্ভ থেকে সেই স্মৃতি ফিরে আসছে।"

আর টুইটার পোস্টে তিনি লেখেন, "৩৮ বছর ... আজ নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছে। এই ভেবে যে আবার ভারতীয় দলের তেরঙ্গা পোশাকে আমি এখানে ফিরে এলাম। ১৯৮১ সালে এই বেসিন রিজার্ভেই তো আমার অভিষেক হয়েছিল। ভালোবাসা ও সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ।" সেদিন ক্রিকেটার রবি শাস্ত্রীর দল হারলেও এদিন কোচ শাস্ত্রীর দল অবশ্য কিউইদের হারিয়ে দেয়।

.