Watch: U19 World Cup: বাইশ গজের যুদ্ধের মাঝেই ভূমিকম্প! ভিডিও ভাইরাল

ভূমিকম্প লাইভ!  

Updated By: Jan 30, 2022, 01:51 PM IST
Watch: U19 World Cup: বাইশ গজের যুদ্ধের মাঝেই ভূমিকম্প! ভিডিও ভাইরাল
জিম্বাবোয়ে ব্যাট করার সময় সেই ঘটনা সবার নজরে আসে। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে জিম্বাবোয়ে বনাম  আয়ারল্যান্ডের ম্যাচ চলাকালীন ভূমিকম্প অনুভূত হল। সেটা আবার ক্যামেরাতে ধরাও পড়েছে। ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্লেট লিগের ম্যাচ চলছিল। জিম্বাবোয়ে ব্যাট করার সময় সেই ঘটনা ধারাভাষ্যকারদের মাধ্যমে জানতে পারে পুরো দুনিয়া। এবং সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিও ভাইরাল।

সেই ম্যাচে প্রথম ইনিংসের ষষ্ঠ ওভারে এই ঘটনাটি ঘটে। সেই সময় আয়ারল্যান্ডের স্পিনার ম্যাথিউ হামফ্রিজ ষষ্ঠ ওভার করছিলেন। এমন সময় লাইভ ম্যাচ দেখানো ক্যামেরাটি হঠাৎ কাঁপতে শুরু করে। একটানা কয়েক সেকেন্ড কেঁপে উঠে ক্যামেরা। মাঠে উপস্থিত দুই দলের খেলোয়াড়রা বিষয়টি টের না পেলেও ধারাভাষ্য বক্সে বসে থাকা ধারাভাষ্যকাররা ভূমিকম্পের কম্পন অনুভব করেন।

আরও পড়ুন: ICC U19 World Cup: রবি উদয়ে ফাইনাল হারের বদলা, বাংলাদেশকে হারিয়ে শেষ চারে ভারতের যুব দল

আরও পড়ুন: IPL Auction 2022: আইডল MS Dhoni-র পেপটক পেলেন ভুটানের Mikyo Dorji, ভিডিওটি দেখুন

ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড বলেছেন, ‘আমার মনে হয় এখন ভূমিকম্প হচ্ছে! পুরো কুইন্স পার্ক ওভাল মিডিয়া সেন্টার কেঁপে উঠল।‘

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নবম স্থানের জন্য খেলা এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ১৬৬ রান করে জিম্বাবোয়ে। ৪৯তম ওভারেই অলআউট হয়ে যায় পুরো দল। জবাবে ৩২তম ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে লক্ষ্য পৌঁছে যায় আয়ারল্যান্ড। ফাইনালে জায়গা পাকা করে নেয় আয়ারল্যান্ড।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.