নমোর 'জনতা কারফিউ'-র সমর্থনে কিং কোহলি; করোনার বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন বীরুষ্কা

আগামী ২২ মার্চ, রবিবার সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত দেশজুড়ে 'জনতা কারফিউ' পালনের জন্য আবেদন করেছেন নরেন্দ্র মোদী

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Mar 20, 2020, 12:35 PM IST
নমোর 'জনতা কারফিউ'-র সমর্থনে কিং কোহলি; করোনার বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন বীরুষ্কা

নিজস্ব প্রতিবেদন: বিশ্বজুড়ে করোনা আতঙ্ক গ্রাস করেছে। বিশ্বের বিভিন্ন দেশে হু হু করে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। দেশ জুড়েও ব্যপক প্রভাব পড়েছে মারণ ভাইরাসের। করোনাভাইরাসের বিরুদ্ধে শক্ত থাকার বার্তা দিয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এবার ঘরে থেকে অর্থাত্ হোম আইসোলেশনে থেকে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন বীরুষ্কা।

বৃহস্পতিবার উদ্বেগজনক পরিস্থিতিতে দেশবাসীকে একদিনের জন্য 'জনতা কারফিউ'-এর কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর এই বার্তাকে সমর্থন করেই এক ভিডিয়ো বার্তায় ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং তাঁর বলিউড অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা  করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন। ক্রিক-বলি জুটি যৌথভাবে এক ভিডিয়ো বার্তা পোস্ট করেছেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Stay Home. Stay Safe. Stay Healthy.

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

 

আগামী ২২ মার্চ, রবিবার সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত দেশজুড়ে 'জনতা কারফিউ' পালনের জন্য আবেদন করেছেন নরেন্দ্র মোদী। ভারত অধিনায়ক বিরাট কোহলি প্রধানমন্ত্রীর সমর্থনে টুইট করে সকলকে সতর্ক থাকার কথাই বলেছেন এবং 'জনতা কারফিউ'-এর জন্য জোরালো সওয়াল করেছেন।

 সেই সঙ্গে চিকিত্সকরা যাঁরা ভাইরাস ভীতিকে দূরে সরিয়ে করোনা আক্রান্ত মানুষের সেবায় অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তাঁদেরকেও কুর্নিশ জানিয়েছেন ক্যাপ্টেন কোহলি।

আরও পড়ুন - ধোনির পুরনো ছবি পোস্ট বিসিসিআই-এর; দেশের জার্সিতে এমএসডি-কে দেখার অপেক্ষায় ভক্তরা

.