IPL 2021: দীর্ঘদিন ধরেই Wanindu Hasaranga ছিলেন বিরাটদের নজরে! বললেন RCB কোচ

গত মাসেই হাসারাঙ্গা বলেছিলেন যে, তাঁর কাছে একাধিক ফ্র্যাঞ্চাইজি আইপিএল খেলার প্রস্তাব দিয়েছিল।

Updated By: Aug 22, 2021, 01:48 PM IST
IPL 2021: দীর্ঘদিন ধরেই Wanindu Hasaranga ছিলেন বিরাটদের নজরে! বললেন RCB কোচ

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার লেগস্পিনার ওয়ানিন্দু হাসারঙ্গা (Wanindu Hasaranga) এই মুহূর্তে বিশ্বের ২ নম্বর টি-২০ বোলার। আর কয়েকদিন পরেই তাঁকে দেখা যাবে সংযুক্ত আরব আমিরশাহীতে রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) জার্সিতে খেলতে। 

শনিবার আরসিবি অ্যাডাম জাম্পার পরিবর্তে  হাসারাঙ্গাকে দলে নিয়েছে। সদ্যসমাপ্ত ভারত-শ্রীলঙ্কার সীমিত ওভারের সিরিজে হাসারাঙ্গার পারফরম্যান্স নজর কাড়লেও, তাঁকে কিন্তু সাম্প্রতিক পারফরম্যান্সের বিচারে দলে নেওয়া হয়নি। জানালেন সাইমন কাটিচের পরিবর্তে কোচের দায়িত্ব নেওয়া মাইক হেসন। তিনি বলেন,"আমাদের স্কাউটিং প্রোগ্রাম বিগত দুই বছর ধরে চলছে। আমরা মোটামুটি বিশ্বে খেলা ক্রিকেটারদের চিনি, যারা ভাল খেলছে। ওয়ানিন্দু আমাদের  ব়্যাডারে অনেক দিন ধরেই ছিল। আমরা গত আইপিএলে একটা পরিবর্ত চেয়েছিলাম। ওকে তখনই আমরা চেয়েছিলাম। ওয়ানিন্দুর সাম্প্রতিক পারফরম্যান্স কোনও ফ্যাক্টর নয়।" গত মাসেই হাসারাঙ্গা বলেছিলেন যে, তাঁর কাছে একাধিক ফ্র্যাঞ্চাইজি আইপিএল খেলার প্রস্তাব দিয়েছিল। অবশেষে তিনি আইপিএল খেলবেন। উচ্ছ্বসিত দ্বীপরাষ্ট্রের অলরাউন্ডার বলেন, "ঘরে বসে আইপিএল দেখার পর অসাধারণ একটা দলের অংশ হলাম। আমি উচ্ছ্বসিত, সম্মানিত ও একই সঙ্গে রোমাঞ্চিত।"

আরও পড়ুন: IPL 2021: তিনের বদলে তিন! শ্রীলঙ্কার ২ ও সিঙ্গাপুরের ১ ক্রিকেটার এলেন এই টিমে

আইপিএলের প্রথম ভাগে কোহলিরা দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়েছেন। লিগ তালিকায় তিনে থেমেছিল আরসিবি। ১০ ম্যাচের মধ্যে ৭ ম্যাচ জিতেছিল আরসিবি। দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংসের পরেই ছিল কোহলিদের দল। ২০১৬ র পর এই প্রথম বিরাটরা প্লে-অফে উঠেছেন। দেখা যাক হাসারাঙ্গা আসায় স্পিনিং বিভাগে কী প্রভাব পড়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.