IPL 2021: 'কিছুই করতে দেখিনি!' ধোনির আইপিএল ভবিষ্যৎ নিয়ে বড় মন্তব্য স্টেনের

১২ ম্যাচে ১৮ পয়েন্টের সৌজন্যে সিএসকে পয়েন্ট টেবিলে শীর্ষে।   

Updated By: Oct 4, 2021, 07:15 PM IST
IPL 2021: 'কিছুই করতে দেখিনি!' ধোনির আইপিএল ভবিষ্যৎ নিয়ে বড় মন্তব্য স্টেনের

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকার প্রাক্তন স্পিডস্টার ডেইল স্টেন (Dale Steyn) এবার এমএস ধোনির (MS Dhoni) ভবিষ্যতে আলোকপাত করলেন। চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে কি ২০২২ আইপিএলে দেখা যাবে? কী মনে করছেন প্রোটিয়া মহাতারকা!

গত মরসুমে প্লে-অফে যেতে পারেনি সিএসকে! যা তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন দলের সিভি-তে একেবারেই বেমানান। কিন্তু এমএস ধোনির 'ইয়েলো ব্রিগেড' চোদ্দতম আইপিএলে দুরন্ত প্রত্যাবর্তন করেছে। ১২ ম্যাচে ১৮ পয়েন্টের সৌজন্যে সিএসকে পয়েন্ট টেবিলে শীর্ষে। 

আরও পড়ুন: Lionel Messi: দুই দলের সমর্থকদের সংঘর্ষ! পার্কিংয়েই আটকে থাকলেন মেসিরা, রইল ভিডিও

এই প্রসঙ্গে স্টেন বলেন, "ধোনি চেন্নাইয়ের বস। যখন কেউ চেন্নাইয়ের কথা ভাববে, তখন সে এমএস ধোনির কথাই ভাববে। চেন্নাইয়ের হাতে আর কয়েকটা ম্যাচ রয়েছে। আমার মতে এখনই ওরা ফাইনালে চলে গিয়েছে। কিন্তু ধোনিকে কিছুই করতে দেখিনি। তবে ধোনি যদি ফাইনালে উইনিং স্ট্রাইক নেয়, তাহলে গ্যারান্টি দিয়ে বলতে পারি, পরেরবার ধোনিই দাঁড়াবে চেন্নাইয়ের উইকেটের পিছনে।" 

আরও পড়ুনWrestler murder case: জামিনের আবেদন করলেন হত্যাক্যান্ডের মূল অভিযুক্ত অলিম্পিয়ান Sushil Kumar

এটা যেমন ঠিক যে, ধোনির অসাধারণ মস্তিষ্কে এক ফোঁটা জং ধরেনি, তেমনই এটাও ঠিক যে, ধোনির থেকে আর সেই ব্যাটিংটাও দেখা যায় না। যার জন্য তিনি একসময় বিশ্ববন্দিত ছিলেন। আন্তর্জাতিক ক্রিকেটকে অবসর জানানো মাহি আর আইপিএলে জ্বলে উঠতে পারছেন না। টি-২০ ক্রিকেটে ধোনি নিজেই একটা নাম। কিন্তু চেন্নাইয়ের জার্সিতে শেষ ১২ ম্যাচে মাত্র ৬৬ রান করেছেন। ৪০ বছরের ক্রিকেটারের থেকে তাঁর ফ্যানেদের আজও বিরাট প্রত্যাশা। দেখা যাক ধোনি ফের একবার জ্বলে উঠতে পারেন কি না! অপেক্ষায় তাঁর আসমুদ্র হিমাচল ভক্তবৃন্দ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.