MS Dhoni Marriage: 'আমি বিয়ে করছি...'! গোপন কথাটি থাকল না গোপনে, বললেন ধোনির হৃদয়ের মানুষই

What MS Dhoni Told Suresh Raina As He Sent Wedding Invitation: ধোনির বিয়ে নিয়ে এক মজার অভিজ্ঞতা ভাগ করে নিলেন সুরেশ রায়না। যা হয়তো ভারতীয় ক্রিকেট অনুরাগীরা আগে শোনেনি।

Updated By: Dec 23, 2023, 08:36 PM IST
MS Dhoni Marriage: 'আমি বিয়ে করছি...'! গোপন কথাটি থাকল না গোপনে, বললেন ধোনির হৃদয়ের মানুষই
ধোনি বিয়ে করছেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমএস ধোনি (MS Dhoni), নামটাই যথেষ্ট। যাঁর সত্য়িই কোনও বিশেষণের প্রয়োজন নেই। ট্রফির বিচারে দেশের সর্বকালের শ্রেষ্ঠ অধিনায়ক বরাবরই মাটির মানুষ। ব্য়ক্তিগত জীবনকে ভীষণ ব্য়ক্তিগত রাখতেই পছন্দ করেন। এমনকী কিংবদন্তি উইকেটকিপার-ব্য়াটার তাঁর বিয়েটাও একপ্রকার চুপিচুপি সেরেছিলেন। একেবারে হাতে গোনা মানুষেরই আমন্ত্রণ ছিল রাঁচির রাজপুত্রের বিবাহ অভিযানে। আর সেই তালিকায় ছিলেন ধোনির প্রাক্তন সতীর্থ ও তাঁর হৃদয়ের মানুষ সুরেশ রায়না (Suresh Raina)। 'মিস্টার আইপিএল' ওরফে বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার এক পোডকাস্টে এসে, ধোনির বিয়েতে আমন্ত্রণ পাওয়ার অভিজ্ঞতা শুনিয়েছেন। সেই ভিডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: IPL 2024: রোহিতই ফের মুম্বইয়ের অধিনায়ক! কী হল হার্দিকের? চলে এল ভয়ংকর খেলার আপডেট

ধোনি-রায়নার যুগলবন্দিই আলাদা। জাতীয় দল থেকে শুরু করে আইপিএল, মাঠ থেকে মাঠের বাইরে। এই দুয়ের বন্ধুতা কথা বলে। ধোনির বিয়েতে আমন্ত্রণ পাওয়ার প্রসঙ্গে রায়না বলেন, 'ধোনি ফোন করে জিজ্ঞাসা করেছিল যে, আমি কোথায় আছি? আমি বলললাম লখনউয়ে। তারপর ধোনি আমাকে বলল, আমার বিয়ে হচ্ছে দেহরাদুনে। তুই চলে আয়। কাউকে বলিস না। আমি তোর অপেক্ষা করছি। আমি ধোনির বিয়েতে সাদামাটা পোশাক পরেই চলে গিয়েছিলাম। বিয়েতে গিয়ে ওর পোশাকই পরেছিলাম।'

২০১০ সালের ৪ জুলাই সাত পাকে বাঁধা পড়েছিলেন ধোনি। বিয়ে করেন সাক্ষীকে। দেখতে দেখেত ধোনি-সাক্ষীর দাম্পত্য জীবনে এক যুগ কাটিয়ে দিয়েছেন। ধোনি নিজের শহর রাঁচিতে বিয়ে করেননি। একদম ছোট করে ব্যক্তিগত স্তরে বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন পাহাড়ি শহর দেহরাদুনে। ধোনির বিয়েতে হাজির ছিলেন আরেক হেভিওয়েট। তাঁর বন্ধু ও বলিউড হাঙ্ক জন আব্রাহাম। ধোনি-সাক্ষী মধুচন্দ্রিমা সারতে গিয়েছিলেন দু'জনেরই স্বপ্নের ডেস্টিনেশন গোয়াতে। সমুদ্রে ধোনি-সাক্ষীর জলকেলির ছবি সেসময় নেট দুনিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়িয়েছিল। 

বিয়ের পর থেকে সাক্ষী চেন্নাই সুপার কিংসের প্রতিটি ম্যাচে গ্যালারিতে হাজির থেকেছেন। ধোনি ও তাঁর দলের জন্য গলা ফাটিয়েছেন। সাক্ষী এক সাক্ষাৎকারে জানান যে, তিনি ধোনির ফ্যান ছিলেন না। সাক্ষীর মা-র পছন্দের ক্রিকেটার ছিলেন লম্বা চুলের ধোনি। ২০১৫ সালে মাতৃত্বের স্বাদ পান সাক্ষী। বাবা হন ধোনি। ফুটফুটে কন্যাসন্তান জিভা আসে তাঁদের ঘরে। দেখতে দেখেত ছোট্ট জিভাও আজ ৮ বছরের হয়ে গেল। ধোনি আসার পর থেকেই ধোনি-সাক্ষীর জীবনটা আবর্তিত হতে থাকল জিভাকে নিয়েই।

২০১৯ সালে দাঁতের মাজনের বিজ্ঞাপনে এক সঙ্গে পাওয়া গিয়েছিল ধোনি-সাক্ষীকে। সেই বিজ্ঞাপন মন ছুঁয়ে নিয়েছিল নেটিজেনদের। তারাই স্ক্রিনশট এই ছবি। ধোনি এই বিজ্ঞাপনে জানান যে, যখন জিভা হয়েছিল, তখন তিনি সাক্ষীর সঙ্গে থাকতে পারেননি। ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়াতে ছিলেন বিশ্বকাপের জন্য।  সাক্ষী রায়নাকে ফোন করে ধোনির বাবা হওয়ার খবর দিয়েছিলেন। ধোনি নিজে সোশ্যাল মিডিয়া বিমুখ। থাকতে পছন্দ করেন প্রচারের আড়ালে। কিন্তু ধোনির ফ্যানেদের তাঁর আপডেট দেওয়ার কাজ দায়িত্ব নিয়ে করে থাকেন সাক্ষী। সে ধোনির পোষ্যদের সঙ্গে সময় কাটানো হোক বা বাইক নিয়ে চক্কর কাটা।

আরও পড়ুন: IPL Auction 2024: কলকাতায় দ্বিতীয় ধোনিকে পেলেন সৌরভ! দিতে রাজি ছিলেন ১০ কোটিও, কে এই তরুণ তুর্কী?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.