আম্পায়ারের আউট ঘোষণার আগেই ডিআরএস নিয়ে ভাইরাল ধোনি!

বুমরাহের সঙ্গে কথা বলা তো দূর, নন-স্ট্রাইকে দাড়িয়েই ডিআরএস নিয়ে নেন মাহি। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে দেখা যায়, মাঠের আম্পায়ারের সিদ্ধান্ত ভুল। এরপর ভুল শুধরে বুমরাহকে নট আউট ঘোষণা করেন আম্পায়ার। ধরমশালা ম্যাচের এই ভিডিও সোশ্যাল দুনিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়।

Updated By: Dec 11, 2017, 01:54 PM IST
আম্পায়ারের আউট ঘোষণার আগেই ডিআরএস নিয়ে ভাইরাল ধোনি!

নিজস্ব প্রতিবেদন: ডিসিশন রিভিউ সিস্টেমের নাম বদলে হয়ে গেল ধোনি রিভিউ সিস্টেম! না, ক্রিকেটের রুল বুকে এমন কোনও পরিবর্তন হচ্ছে না ঠিকই কিন্তু ধোনি এবং ভারতীয় ফ্যানদের কাছে ডিআরএস মানে এখন এটাই। ক্রিকেটীয় সিদ্ধান্ত নিতে মহেন্দ্র যে মাহির সে কথা আর আলাদা করে বলতে হয় না। টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে পাকিস্তানের শেষ ওভার যোগীন্দর শর্মাকে দিয়ে বল করানো থেকে ওয়ানংখেড়েতে বিশ্বকাপের ফাইনালে নিজেকে ব্যাটিং অর্ডারে ওপরে তুলে নিয়ে আসা, মাহি জিতেছেন বারে বারে। এবারও তার ব্যতিক্রম হয়নি। আম্পায়রের আউট ঘোষণার আগেই ডিআরএস আবেদন জানিয়ে শিরোনামের শিখরে মহেন্দ্র সিং ধোনি। 

আরও পড়ুন- 'ধরমশালা ম্যাচ আমাদের চোখ খুলে দিয়েছে', লজ্জাজনক হারের পর মন্তব্য ভারত অধিনায়ক রোহিতের

ধরমশালায় শ্রীলঙ্কা বনাম ভারত ম্যাচ। ওভার তখন ৩৩, ব্যাটে যশপ্রীত বুমরাহ আর নন-স্ট্রাইকে দাঁড়িয়ে ধোনি। বল করছেন শ্রীলঙ্কান স্পিনার পথিরানা। বোলারের এলবিডব্লুউ আবেদনে সবে আঙুল তুলতে শুরু করেছেন আম্পায়ার। বুমরাহের সঙ্গে কথা বলা তো দূর, নন-স্ট্রাইকে দাড়িয়েই ডিআরএস নিয়ে নেন মাহি। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে দেখা যায়, মাঠের আম্পায়ারের সিদ্ধান্ত ভুল। এরপর ভুল শুধরে বুমরাহকে নট আউট ঘোষণা করেন আম্পায়ার। ধরমশালা ম্যাচের এই ভিডিও সোশ্যাল দুনিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ভিডিও- 

 

.