পর্দায় আসতেই মেরির ফাইনালের খবর 'টপ ভাইরাল'

সোনা তিনি অনেক জিতেছেন। পাঁচবার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন। অলিম্পিকে ব্রোঞ্জও জিতেছেন। কিন্তু এবার ইঞ্চিওন এশিয়ান গেমসে তাঁর ফাইনালে ওঠার খবরটা যেন আগের সব কিছুকে ছাপিয়ে চলে গেল। তিনি মেরি কম। বড় পর্দায় যাঁর চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। শেষের পরিচয়টা দিতে হল একটাই কারণে। পর্দায় আসার পর তাঁকে নিয়ে জনপ্রিয়তা কোথায় গিয়ে পৌঁচেছে সেটা বোঝানোর জন্য।

Updated By: Sep 30, 2014, 05:15 PM IST
পর্দায় আসতেই মেরির ফাইনালের খবর 'টপ ভাইরাল'

ওয়েব ডেস্ক: সোনা তিনি অনেক জিতেছেন। পাঁচবার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন। অলিম্পিকে ব্রোঞ্জও জিতেছেন। কিন্তু এবার ইঞ্চিওন এশিয়ান গেমসে তাঁর ফাইনালে ওঠার খবরটা যেন আগের সব কিছুকে ছাপিয়ে চলে গেল। তিনি মেরি কম। বড় পর্দায় যাঁর চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। শেষের পরিচয়টা দিতে হল একটাই কারণে। পর্দায় আসার পর তাঁকে নিয়ে জনপ্রিয়তা কোথায় গিয়ে পৌঁচেছে সেটা বোঝানোর জন্য।

কারও জীবনী নিয়ে সিনেমা হলে তিনি দারুণ জনপ্রিয় হয়ে যান। আজ ইঞ্চিওন এশিয়ান গেমসে ৫১ কেজি বিভাগে মেরি কমের ফাইনালে ওঠার খবরটা সেটা ফের প্রমাণ করল।

মেরির ফাইনালে ওঠার খবরটা ফেসবুক খুব বেশি শেয়ার হল। এমনকী মিক্সড ডাবলসে সানিয়া মির্জার সোনা জয়কেও ছাপিয়ে গেল।

মেরি কম যে ৬ বার বিশ্বখেতাব জিতে ফেলেছেন সেটা সবাই জানতে পারলেন তিনি অলিম্পিকে পদক জেতার পর। আর তাঁর এশিয়াডের ফাইনালে ওঠার খবর দেদার শেয়ার হতে শুরু করল মেরি প্রিয়াঙ্কা হওয়ার পর। খবরটা যেভাবে খুশি ব্যাখা হোক, কিন্তু এটাই খবর। মেরি বিশ্বখেতাব জিতেছেন নীরবে, কিন্তু প্রিয়াঙ্কা হতেই...   

  

.