পর্ন কাণ্ডে মুখ পোড়ানোর আগে বাইশ গজে বেটিং কীর্তির খলনায়ক ছিলেন Raj Kundra

আইপিএল থেকে রাজস্থান নির্বাসিত ছিল টানা ২ বছর। 

Updated By: Jul 20, 2021, 03:59 PM IST
পর্ন কাণ্ডে মুখ পোড়ানোর আগে বাইশ গজে বেটিং কীর্তির খলনায়ক ছিলেন Raj Kundra

নিজস্ব প্রতিবেদন: পর্ন ছবি বানানোর অভিযোগে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতার হয়েছেন মুম্বই পুলিসের হাতে। ৪৫ বছরের শিল্পপতি কিন্তু বাইশ গজে বেটিং কীর্তিরও অন্যতম খলনায়ক ছিলেন। আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) সহ-মালিক ছিলেন রাজ।

আরও পড়ুন:শিল্পা শেট্টির স্বামী Raj Kundra গ্রেফতার, পর্নোগ্রাফি বানিয়ে অ্যাপে প্রকাশ করার অভিযোগ

২০১৩ সালে আইপিএলে ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত হয়ে গ্রেফতার হয়েছিলেন রাজ। দিল্লি পুলিস তখন জানিয়েছিল যে, রাজ দলের আরেক সহ-মালিক উমেশ গোয়েঙ্কার সঙ্গে হাতে হাত মিলিয়ে বেটিং করেছেন। যার পরিণামে রাজকে যাবতীয় ক্রিকেটীয় কার্যকলাপ থেকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। এমনকী আইপিএল থেকে রাজস্থান নির্বাসিত ছিল টানা ২ বছর।

আরও পড়ুন:Raj Kundraর হাত ধরেই অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, বিস্ফোরক Sherlyn Chopra, Poonam Pandey

২০১৮ সালে দিল্লি পুলিশ তাঁকে ক্লিনচিট দেওয়ার পর রাজ সুপ্রিম কোর্টে পিটিশন জমা দিয়েছিলেন তাঁকে যেন ম্যাচ গড়াপেটার অভিযোগ থেকে মুক্তি দেওয়া হয়। ম্যাচ গড়াপেটা কাণ্ডে জড়িয়ে যান এস শ্রীসন্থ, অজিত চান্ডিলা এবং অঙ্কিত চহ্বানের মতো ক্রিকেটারের নাম। যদিও পরে তাঁদের দিল্লি আদালত অভিযোগমুক্ত করে। শ্রীসন্থ যদিও আবার পেশাদার ক্রিকেটে ফিরে এসেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.