বিয়ের আগে নাম বদলেছিলেন বিরাট! ফাঁস করলেন অনুষ্কা

একটি নামী ফ্যাশন ম্যাগাজিনে সাক্ষাত্কার দিতে গিয়ে বলিউড তারকা অনুষ্কা শর্মা জানালেন, বিয়ের আগে বিরাটের ভুয়ো পরিচয়ের কথা।

Updated By: Mar 6, 2019, 07:28 AM IST
বিয়ের আগে নাম বদলেছিলেন বিরাট! ফাঁস করলেন অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন :  ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা অনুষ্কা শর্মার প্রেম কাহিনীর মতো তাদের বিয়েটাও ছিল রূপকথার। ২০১৭ সালে ডিসেম্বর মাসে সেই হাইপ্রেোফাইল বিয়ে হয় ইতালির তাস্কানিতে। বিয়ের আগে বিরাট নাকি নাম বদল করেছিলেন? সম্প্রতি এক সাক্ষাত্কারে এমনটাই জানিয়েছেন অনুষ্কা। বিয়ের ১৪ মাস পর কোহলিকে নিয়ে বিরাট তথ্য ফাঁস করলেন স্ত্রী অনুষ্কা।

একটি নামী ফ্যাশন ম্যাগাজিনে সাক্ষাত্কার দিতে গিয়ে বলিউড তারকা অনুষ্কা শর্মা জানালেন, বিয়ের আগে বিরাটের ভুয়ো পরিচয়ের কথা। ক্যাপ্টেন কোহলি সেই সময় 'রাহুল' নাম নিয়েছিলেন। আসলে এমনিতেই বিরাটের বিয়ে নিয়ে হইচই পড়ে গিয়েছিল। ক্রিকেট ফ্যান থেকে আমজনতার কৌতুহলের শেষ ছিল না। তাই তো দেশ ছেড়ে ইতালিতে বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি। আসলে বিয়ের খবরটা যতটা সম্ভব গোপন রাখার চেষ্টা করেছিলেন তাঁরা দুজনেই। আর সেই কারণেই অন্য নাম নিয়েছিলেন তিনি। বিয়ের ভেন্যু বুকিং থেকে ক্যাটারিং সবক্ষেত্রেই নাকি বিরাট নিজের পরিচয় দিয়েছিলেন 'রাহুল'।

কিন্তু কেন এমনটা করেছিলেন বিরাট? তাও অবশ্য স্পষ্ট করে দিয়েছেন অনুষ্কা। তিনি বলেন, " শুধুমাত্র মিডিয়া আর সাধারণ মানুষকে এড়িয়ে যাওয়ার বিষয়টাই আমাদের দুজনের লক্ষ্য ছিল না। নিরাপত্তার দিকটাও ছিল এর সঙ্গে আর তাই এই আইডিয়াটা বিরাটেরই ছিল। এমনিতেই আমাদের বিয়ের অনুষ্ঠানে বাছাই করা ৪২ জন উপস্থিত ছিলেন মাত্র। তাই ক্যাটারিং বুকিং করার সময় ভুয়ো পরিচয় দিয়েছিলাম। আমার মনে আছে বিরাটের তখন নাম ছিল রাহুল।"      

আরও পড়ুন - রুদ্ধশ্বাস ম্যাচে কুপোকাত অস্ট্রেলিয়া, সিরিজে ২-০ এগিয়ে ভারত