Sachin Tendulkar: সারার অদেখা ছবি পোস্ট করে আবেগি বার্তা সচিনের

কন্যা অন্ত প্রাণ সচিন। সেকথা বারবারই বুঝিয়ে দিয়েছেন তিনি।

Updated By: Sep 26, 2021, 11:09 PM IST
Sachin Tendulkar: সারার অদেখা ছবি পোস্ট করে আবেগি বার্তা সচিনের

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেট কেরিয়ারে যেমন বাইশ গজ মাতিয়ে রাখতেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। তেমন ক্রিকেট থেকে সন্ন্যাস নেওয়ার পরেও সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত চার-ছক্কা হাঁকিয়ে ফ্যানেদের মন ছুঁয়ে নিচ্ছেন 'আধুনিক ক্রিকেটের ডন'। আজ ২৬ সেপ্টেম্বর, আন্তর্জাতিক কন্যাসন্তান দিবস ( International Daughters Day)। রবিবার সচিন তাঁর কন্যা সারার অদেখা ছবি পোস্ট করে টুইটারে আবেগি বার্তা দিলেন। যা ফের হৃদয়ে আনন্দে ভরিয়ে দিয়েছে সচিনের ফ্যানেদের।

আরও পড়ুন: CSK vs KKR: 'জাদেজা এরকম ব্যাট করলে আর কিছু করার থাকে না'

এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরশাহিতে আছেন সচিন। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মেন্টর ও দলের আইকন সচিন রয়েছেন রোহিত শর্মাদের সঙ্গে। তার ফাঁকেই কন্য়া সারাকে ভালবাসায় ভরিয়ে দিলেন। সচিন লিখলেন, "তুমি সঙ্গে থাকলে সময় ছয়ের মতো উড়ে যায়। যেটা এই ছবি বলছে। তুমি যখন আমার কোলে হামাগুড়ি দিতে দেখে মন ভরে যেত। আর আজ সুন্দরী তরুণী। তোমার মতো কন্যাকে পেয়ে আমি গর্বিত।" সচিন বরাবরই কন্যা অন্ত প্রাণ। অতীতেও তার প্রমাণ মিলেছে পোস্টে। আর এই বিশেষ দিনেও বাবা মেয়ের প্রতি ভালবাসার আলাদাই ছাপ রাখলেন। এই পোস্ট ১৫ হাজারের ওপর লাইক পেয়েছে টুইটারে পোস্ট করার সাত-আট ঘণ্টার মধ্যে। লাইক বেড়েই চলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)