অস্ট্রেলিয়ার নতুন বোলিং কোচ কে হলেন জানেন?

তিনি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এক বছরের মতো আগে। গত বছরের জুলাইয়ে অবসর নেওয়ার পর পরই কোচিং কেরিয়ারে নাম লিখিয়েছেন রায়ান হ্যারিস। এবার তিনি যোগ দিচ্ছেন অস্ট্রেলিয়া দলে। অজিদের বোলিং কোচ হিসেবে কাজ করবেন দেশটির প্রাক্তন এই পেসার। হ্যারিস বর্তমানে কাজ করছেন অস্ট্রেলিয়ার ন্যাশনাল পারফরম্যান্স স্কোয়াডের সহকারী হিসেবে। এর আগে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের সঙ্গে কাজ করেছেন তিনি। ৩৫ বছর বয়সী প্রাক্তন এই পেসার আবারও জাতীয় দলের সঙ্গে যোগ দিতে পেরে দারুণ উচ্ছ্বসিত।

Updated By: Sep 3, 2016, 05:13 PM IST
অস্ট্রেলিয়ার নতুন বোলিং কোচ কে হলেন জানেন?

ওয়েব ডেস্ক: তিনি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এক বছরের মতো আগে। গত বছরের জুলাইয়ে অবসর নেওয়ার পর পরই কোচিং কেরিয়ারে নাম লিখিয়েছেন রায়ান হ্যারিস। এবার তিনি যোগ দিচ্ছেন অস্ট্রেলিয়া দলে। অজিদের বোলিং কোচ হিসেবে কাজ করবেন দেশটির প্রাক্তন এই পেসার। হ্যারিস বর্তমানে কাজ করছেন অস্ট্রেলিয়ার ন্যাশনাল পারফরম্যান্স স্কোয়াডের সহকারী হিসেবে। এর আগে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের সঙ্গে কাজ করেছেন তিনি। ৩৫ বছর বয়সী প্রাক্তন এই পেসার আবারও জাতীয় দলের সঙ্গে যোগ দিতে পেরে দারুণ উচ্ছ্বসিত।

আরও পড়ুন নায়কের জন্মদিনেই তো জন্মেছিলেন বাঙালির সেরা কল্পনা!

কোচ ডারেন লেম্যান ও সহকারী কোচ ডেভিড স্যাকারের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন তিনি। হ্যারিস বলেছেন, 'ডেভিড স্যাকের ও ডারেন লেম্যানের কাছ থেকে শেখার সুযোগ দুর্দান্ত। ওদের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছি।'

আরও পড়ুন  কম কথা বলে এত বেশি রোজগার!

.