আজ ইউরো কাপের গোল্ডেন বুট উঠছে কার হাতে?

চলতি ইউরোয় গোল্ডেন বুট পাওয়ার একনম্বর দাবিদার বিশ্বফুটবলে তারকা হয়ে ওঠা অ্যান্টোনিও গ্রেইজম্যান। ইউরোয় গ্রেইজম্যানের নামের পাশে ছটি গোল। তিনটি করে গোল রয়েছেন রোনাল্ডো,পায়েত ও জেরুরডের। নিজের প্রথম ইউরো কাপেই গোল্ডেন বুট পাওয়ার ব্যাপারে ফেভারিট ফ্রান্সেরক তারকা স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যান। একমাত্র রবিবার ফাইনালে হ্যাটট্রিক করলেই অ্যাটলেটিকো মাদ্রিদের স্ট্রাইকারকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার সম্ভাবনা থাকবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। এবারের ইউরোয় ছয় ম্যাচে ছয় গোল রয়েছে গ্রেইজম্যানের। যার মধ্যে পাঁচটা গোলই এসেছে নক আউট ম্যাচে। ছটা গোলের পাশাপাশি দুটো অ্যাসিস্টও রয়েছে গ্রেইজম্যানের নামের পাশে।

Updated By: Jul 10, 2016, 07:41 PM IST
আজ ইউরো কাপের গোল্ডেন বুট উঠছে কার হাতে?

ওয়েব ডেস্ক: চলতি ইউরোয় গোল্ডেন বুট পাওয়ার একনম্বর দাবিদার বিশ্বফুটবলে তারকা হয়ে ওঠা অ্যান্টোনিও গ্রেইজম্যান। ইউরোয় গ্রেইজম্যানের নামের পাশে ছটি গোল। তিনটি করে গোল রয়েছেন রোনাল্ডো,পায়েত ও জেরুরডের। নিজের প্রথম ইউরো কাপেই গোল্ডেন বুট পাওয়ার ব্যাপারে ফেভারিট ফ্রান্সেরক তারকা স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যান। একমাত্র রবিবার ফাইনালে হ্যাটট্রিক করলেই অ্যাটলেটিকো মাদ্রিদের স্ট্রাইকারকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার সম্ভাবনা থাকবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। এবারের ইউরোয় ছয় ম্যাচে ছয় গোল রয়েছে গ্রেইজম্যানের। যার মধ্যে পাঁচটা গোলই এসেছে নক আউট ম্যাচে। ছটা গোলের পাশাপাশি দুটো অ্যাসিস্টও রয়েছে গ্রেইজম্যানের নামের পাশে।

আরও পড়ুন  সলমন এবং আমির খানকে সুশীল সমাজের গুরুত্বপূর্ণ প্রশ্ন

তিন গোল করে গ্রেইজম্যানের পরেই আছেন সিআরসেভেন। ইউরোয় পর্তুগালের তিনটে গোলের ক্ষেত্রে সহায়তা করেছেন রোনাল্ডো। গ্রেইজম্যানের দুই সতীর্থ অলিভার জিরুড আর দিমিত্রি পায়েতও তিনটে করে গোল করেছেন। দুজনরেই নামের পাশে দুটো করে অ্যাসিস্ট। ইউরোর মেগা ফাইনালের ফলাফল যাই হোক না কেন ,বলাই যায় অঘটন না ঘটলে গোল্ডেন বুট উঠতে চলেছে অ্যান্টনিও গ্রেইজম্যানের হাতে।

আরও পড়ুন  গাভাসকরের জন্মদিনে এই ৫ টা তথ্য না জানলে আপনার ক্রিকেটটাই জানা হবে না!

.