WI Vs AUS 2nd ODI: COVID-19 হানায় টসের পরেই ভেস্তে গেল ম্যাচ!

এই প্রথম এই সিরিজে করোনা হানার খবর মিলল। 

Updated By: Jul 23, 2021, 07:31 PM IST
WI Vs AUS 2nd ODI: COVID-19 হানায় টসের পরেই ভেস্তে গেল ম্যাচ!

নিজস্ব প্রতিবেদন: পাঁচ ম্যাচের টি-২০ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে সফররত অস্ট্রেলিয়া। ঘরের মাঠে উইন্ডিজ ৪-১ ব্যবধানে টি-২০ সিরিজ জিতে নিয়েছে। চলছে ওয়ানডে সিরিজ। প্রথম ওয়ানডে ম্যাচ অস্ট্রেলিয়া ১৩৩ রানে জিতে (ডাকওয়ার্থ-লুইস নিয়মে) সিরিজে ১-০ এগিয়ে আছে। উইন্ডিজের কাছে সুযোগ ছিল দ্বিতীয় ওয়ানডে ম্যাচে সিরিজে ফেরার। কিন্তু করোনা (COVID-19) হানায় বার্বাডোজের কেনসিংটন ওভালে টসের পরেই পরিত্যক্ত হয়ে যায় ম্যাচ। উইন্ডিজ বোর্ড বিবৃতি দিয়ে এমনটাই জানিয়েছে। পরে এই ম্যাচ হবে বলেই জানা গিয়েছে। 

আরও পড়ুন: IND vs SL: এক সঙ্গে ৫ ক্রিকেটারের অভিষেক! আটের দশকের পর ভারতীয় ক্রিকেটে ইতিহাস

এই প্রথম এই সিরিজে করোনা হানার খবর মিলল। অজি পেসার রিলে মেরেডিথের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। মেরেডিথের কাছে এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। কারণ তিনি অ্য়ারন ফিঞ্চের থেকে ওয়ানডে ক্যাপ পেয়েও খেলতে পারলেন না। আগামিকাল অর্থাৎ শনিবার সিরিজের তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু এই পরিস্থিতিতে ম্যাচ হওয়া নিয়ে অনিশ্চয়তা রয়ে যাচ্ছে। মেরেডিথের কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরেই দ্রুত দুই দলের খেলোয়াড়দের হোটেলে পাঠিয়ে তাঁদের নিভৃতবাসে থাকার নির্দেশ দেওয়া হয়। সকলের ফের একবার আরটি-পিসিআর পরীক্ষা হবে। তারপরেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.