Virat Kohli: কোহলির ব্যর্থতা উসকে দিল বিতর্ক, উঠল বাদ দেওয়ার প্রসঙ্গও

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতেও রানের খরা অব্যাহত। ১ রানে আউট হয়ে গেলেন বিরাট কোহলি।

Updated By: Jul 10, 2022, 12:14 AM IST
Virat Kohli: কোহলির ব্যর্থতা উসকে দিল বিতর্ক, উঠল বাদ দেওয়ার প্রসঙ্গও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: এবার কি তাহলে বিকল্প ভাবার সময় এসেছে? আর কত সুযোগ দেওয়া হবে? ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে বিরাট কোহলির ব্যর্থতা উসকে দিল বিতর্ক। এমনকী, উঠল ভারতীয় দল থেকে বাদ দেওয়ার প্রসঙ্গও।

টেস্ট, ওডিআই, টি-টোয়েন্টি। ক্রিকেটে তিনটি ফর্ম্যাটেই রান তুলতে কার্যত হিমশিম খাচ্ছেন। আড়াই ধরে অফ ফর্মে বিরাট কোহলি।  ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে দিন-রাতের টেস্টে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। তারপর থেকেই ব্যাটে আর রান নেই! সেঞ্চুরি তো দূর অস্ত, এজবাস্টন টেস্টে ইংল্যান্ডে ২ ইনিংস মিলিয়ে বিরাটের সংগ্রহ মাত্র ৩১ রান!

আরও পড়ুন: India vs England, 2nd T20I: দ্বিতীয় ম্যাচেও ধরাশায়ী ইংল্যান্ড, এক ম্যাচ আগেই সিরিজ পকেটে পুরল ভারত

এদিকে অধিনায়কত্বের চাপও আর নেই। নিজেই সেই দায়িত্ব থেকে অব্য়াহতি নিয়েছেন কোহলি। তাহলে? প্রাক্তন ভারত অধিনায়কের বিরুদ্ধে মুখ খুলেছেন কপিল দেব। তাঁর বিস্ফোরক মন্তব্য, 'হ্যাঁ এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছে যে বিরাটকে প্রায় বাধ্য হয়েই ডাগ আউটে পাঠাতে হবে। যদি বিশ্বের দুই নম্বর স্পিনার বিদেশে টেস্ট না খেলতে পারে, তাহলে ফর্ম হারানো এক সময়ের এক নম্বর ব্যাটারকে খেলিয়ে যাওয়ার কোনও মানেই হয় না'। শুধু তাই নয়, কোহলির বদলে এবার তরুণদের সুযোগ দেওয়ার দাবিও তুলেছেন কপিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.