Serena-Wimbledon: আবাহনেই বাজল বিসর্জনের বাজনা! তবুও সেরেনার মুখে প্রত্যাবর্তনের অঙ্গীকার

৩ ঘণ্টা ১০ মিনিটের লড়াইয়ে সেরেনাকে হারতে হল। ট্যান ৫-৭, ৬-১, ৬-৭ (৭-১০) গেমে হারলেন সেরেনাকে। প্রাক্তন এক নম্বর সেরেনা এই মুহূর্তে ক্রমতালিকায় ১২০৪ নম্বরে।   

Updated By: Jun 29, 2022, 10:37 AM IST
Serena-Wimbledon: আবাহনেই বাজল বিসর্জনের বাজনা! তবুও সেরেনার মুখে প্রত্যাবর্তনের অঙ্গীকার
হাসি মুখেই কোর্ট ছাড়লেন সেরেনা

নিজস্ব প্রতিবেদন: এক বছর পর টেনিসে প্রত্যাবর্তন সুখকর হল না সেরেনা উইলিয়ামসের (Serena Williams)। উইম্বলডনে শুরুতেই বিদায় নিলেন সাতবারের চ্যাম্পিয়ন। ২৩টি গ্র্যান্ড স্ল্যাম জেতা ৪০ বছরের সেরেনা অল ইংল্যান্ড ক্লাবে প্রথম রাউন্ডেই হেরে গেলেন। বিশ্বের ১১৫ নম্বর  ফ্রান্সের হারমনি ট্যানের কাছে হারলেন তিনি। ৩ ঘণ্টা ১০ মিনিটের লড়াইয়ে সেরেনাকে হারতে হল। ট্যান ৫-৭, ৬-১, ৬-৭ (৭-১০) গেমে হারলেন সেরেনাকে।

প্রাক্তন এক নম্বর সেরেনা এই মুহূর্তে ক্রমতালিকায় ১২০৪ নম্বরে। উইম্বলডনে ওয়াইল্ড কার্ড এন্টি হয়েছিল তাঁর। তবে অখ্যাত ট্যানের হাতেই থামল সেরেনার ব়্যাকেট। তিনি এক বছর কোর্টের বাইরে। শুরুতে ট্যানের বিরুদ্ধে সেরেনার খেলা দেখে এমনটা মনে হয়নি। চেনা আগুনে সব স্ম্যাশে দর্শকদের উদ্বেল করে দিয়েছিলেন টেনিসের কিংবদন্তি। রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াই হয়েছিলে সেরেনা ও ট্যানের। কিন্তু শেষ পর্যন্ট ট্যানের কাছে হার মানতে হয় সেরেনাকে।

ম্যাচের পর সেরেনার কাছে প্রশ্ন ছিল যে, তাঁকে কি আর টেনিসে দেখা যাবে?  উইম্বলডনের পরেই রয়েছে যুক্তরাষ্ট্র ওপেন।  সেরেনার উত্তর ছিল, "দেখুন যুক্তরাষ্ট্র ওপেন থেকে আমি প্রথম স্ল্যাম জিতেছিলাম। এই টুর্নামেন্ট আমার কাছে সুপার স্পেশ্যাল। ঘরের মাটিতে খেলার জন্য আমি প্রচণ্ড মোটিভেটেড। এই মুহূর্তটা উপভোগ করছি আমি। দেখি কী অনুভূতি হয়। কে জানে কোথায় গিয়ে দাঁড়াব!"

অন্যদিকে জিতলেন নাদালও

সদ্য ফরাসি ওপেন জিতে উইম্বলডন খেলতে এসেছেন রাফায়েল নাদাল। ২২ বারের গ্র্যান্ড স্লাম জয়ী স্প্যানিশ কিংবদন্তি কষ্টার্জিত জয় পেলেন অল ইংল্যান্ড ক্লাবে। অনামী ফ্রান্সিসকো সেরুন্ডোলোর বিরুদ্ধে খেলতে নেমেছিলেন নাদাল। তাঁর পক্ষে ফল ৬-৪, ৬-৩, ৩-৬, ৬-৪। দ্বিতীয় রাউন্ডে নাদাল খেলবেন রিকার্ডাস বেরাঙ্কিসের বিরুদ্ধে।

আরও পড়ুন: IRE vs IND: শেষ বল অবধি লড়াই, ৪ রানে হার আয়ারল্যান্ডের; ২-০ সিরিজ জয় ভারতের

আরও পড়ুনWimbledon 2022: অমৃতরাজের হাত ধরে সম্মানিত হল ভারতীয় টেনিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

 

.