উইম্বলডনে আতঙ্ক- অল ইংল্যান্ড ক্লাবে আগুন, ফাঁকা করা হল সেন্টার কোর্ট

উইম্বডনে আগুন আতঙ্ক। ঐতিহ্যবাহী এই গ্র্যান্ডস্লামের আয়োজক অল ইংল্যান্ড ক্লাবের ডাইনিংয়ে ধোঁয়া দেখে আতঙ্ক শুরু হয়। পরে জানা যায় রেস্তোরাঁয় আগুন লেলেগছে। তারপর ঘটনাস্থলে যান দমকল কর্মীরা। ফাঁকা করে দেওয়া হয় সেন্টার কোর্ট ও লাগোয়া অঞ্চলের টেনিসদর্শকদের। তবে ওই ধোঁয়া কোথা থেকে এল, কীভাবেই বা আগুন লাগল তা জানা যায়নি।

Updated By: Jul 2, 2015, 09:21 AM IST
উইম্বলডনে আতঙ্ক- অল ইংল্যান্ড ক্লাবে আগুন, ফাঁকা করা হল সেন্টার কোর্ট

ওয়েব ডেস্ক: উইম্বডনে আগুন আতঙ্ক। ঐতিহ্যবাহী এই গ্র্যান্ডস্লামের আয়োজক অল ইংল্যান্ড ক্লাবের ডাইনিংয়ে ধোঁয়া দেখে আতঙ্ক শুরু হয়। পরে জানা যায় রেস্তোরাঁয় আগুন লেলেগছে। তারপর ঘটনাস্থলে যান দমকল কর্মীরা। ফাঁকা করে দেওয়া হয় সেন্টার কোর্ট ও লাগোয়া অঞ্চলের টেনিসদর্শকদের। তবে ওই ধোঁয়া কোথা থেকে এল, কীভাবেই বা আগুন লাগল তা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, অল ইংল্যান্ড ক্লাবের ভিতর থেকে ধোঁয়া বের হতে থাকে। এরপরই আতঙ্কিত হয়ে পড়েন উপস্থিত দর্শকরা। নিপাপত্তরক্ষীরা ১৫ হাজার আসন বিশিষ্ট সেন্টার কোর্ট খালি করে দেয়। অবশ্য তৃতীয় দিনের খেলার শেষ হওয়ার এক ঘণ্টা পরে হওয়ায় পরিস্থিতি আয়ত্তে আনতে অনেকটাই সুবিধা হয়। এমন ঘটনা খেলার মাঝপথে ঘটলে দুর্ঘটনার আশঙ্কা ছিল। এমনিতেই জঙ্গি হানার আশঙ্কায় উইম্বলডনের নিরাপত্তা এবার বেশ বাড়িয়ে দেওয়া হয়েছে। এরপরেও কী করে অগ্নিকাণ্ডের মত ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন থাকছেই।