Wimbledon 2021: মহিলা ডাবলসে Sania Mirza ও Bethanie Mattek-Sands এর যাত্রা শেষ

দ্বিতীয় রাউন্ডে উঠে থামতে হলো সানিয়া মির্জা ও বেথানি ম্যাটেক-স্যান্ডসকে!

Updated By: Jul 3, 2021, 08:52 PM IST
Wimbledon 2021: মহিলা ডাবলসে Sania Mirza ও Bethanie Mattek-Sands এর যাত্রা শেষ

নিজস্ব প্রতিবেদন: মার্কিন সঙ্গী বেথানি ম্যাটেক-স্যান্ডসকে (Bethanie Mattek-Sands) সঙ্গে নিয়ে সানিয়া মির্জার (Sania Mirza) উইম্বলডনের (Wimbledon 2021) মহিলা ডাবলসের তৃতীয় রাউন্ডে ওঠা হলো না। শনিবার দ্বিতীয় রাউন্ডে সানিয়ারা হারলেন রাশিয়ান জুটি এলিনা ভেসনিনা (Elena Vesnina) ও ভেরোনিকা কুদেরমেটোভার (Veronika Kudermetova) কাছে। রুশ জুটির পক্ষে ফল ৪-৬, ৩-৬। সানিয়া মহিলা ডাবলস থেকে ছিটকে গেলেও মিক্সড ডাবলসে এখনও লড়াইয়ে আছেন। রোহন বোপান্নার সঙ্গে জুটি বেঁধে খেলবেন দ্বিতীয় রাউন্ডে।

আরও পড়ুন:Wimbledon 2021: ঐতিহাসিক চার ভারতীয় তারকার লড়াইয়ে শেষ হাসি হাসলেন Sania ও Rohan

 

চার বছর পর সানিয়া উইম্বলডন খেলছেন। পুত্রসন্তানের জন্মের পর এই প্রথম উইম্বলডনের মত বড় আসরে নামলেন সানিয়া। সামনের মাসে টোকিওতে চতুর্থবারের জন্য অলিম্পিকে নামতে চলেছেন সানিয়া। ২৩শে জুলাই থেকে শুরু অলিম্পিক। সেখানে তাঁর পার্টনার অঙ্কিতা রায়না। অলিম্পিকের আগে উইম্বলডনে ভালো কিছু করতে মরিয়া ৬ বারের গ্র্যান্ডস্ল্যাম বিজয়ী। তাঁর থেকে পদকের আশায় থাকবেন আপামর ভারতবাসী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)