বিরাটকে কীভাবে আউট করবেন বুঝতেই পারছেন না করোনাজয়ী Moeen Ali

২০১৯ সালে ইংল্যান্ডের হয়ে শেষ টেস্ট খেলেছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট দলে থাকলেও করোনা আক্রান্ত হওয়ায় খেলতে পারেননি মঈন আলি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 31, 2021, 04:07 PM IST
বিরাটকে কীভাবে আউট করবেন বুঝতেই পারছেন না করোনাজয়ী Moeen Ali
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে বিরাট কোহলিকে নিয়ে চিন্তা-ভাবনা শুরু করে দিয়েছে ইংল্যান্ড শিবির। কীভাবে বিরাট কোহলিকে আউট করবেন? সেটাই বুঝতে পারছেন না আইপিএলে বিরাটের সতীর্থ ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলি। করোনাজয়ী ক্রিকেটারটি ভারতের বিরুদ্ধে ম্যাচ জেতানো পারফরম্যান্স দেখাতে চান।

২০১৯ সালে ইংল্যান্ডের হয়ে শেষ টেস্ট খেলেছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট দলে থাকলেও করোনা আক্রান্ত হওয়ায় খেলতে পারেননি মঈন আলি। এবার ভারতের বিরুদ্ধে টেস্ট দলে সুযোগ পেয়েছেন তিনি। ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে নামার আগে ESPN Cricinfo-কে দেওয়া এক সাক্ষাৎকারে মঈন বলেন, "আমরা কীভাবে ওকে (বিরাট কোহলি) আউট করব? সত্যিই ও অসাধারণ, বিশ্বমানের ক্রিকেটার। ও ভাল কিছু করতে মরিয়া। এবং আমি নিশ্চিত অস্ট্রেলিয়ায় দুরন্ত পারফরম্যান্সের পর এবার ও কিছু করতে বদ্ধপরিকর। আমি জানি না ওকে কীভাবে আউট করব। ওর তো কোনও দুর্বলতা নেই। কিন্তু আমাদের বোলিং অ্যাটাক ভাল। ও দারুন মানুষ। আর আমার খুব ভাল বন্ধু। আমরা অবশ্য ক্রিকেট নিয়ে বেসি আলোচনা করি না। হয়তো অল্প আলোচনা করি।"  

আরও পড়ুন- ১৪০ কেজির স্পিনারের দাপটে নাজেহাল Bangladesh-এর ব্যাটসম্যানরা

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে করোনার কারণে খেলতে পারেননি মঈন আলি। তবে ডম বিস এবং জ্যাক লিচ শ্রীলঙ্কায় দুরন্ত পারফরম্যান্স করেছেন। দুই টেস্টের সিরিজে লঙ্কানদের হোয়াইটওয়াশ করে ভারত সফরে এসেছে ইংল্যান্ড।  

আরও পড়ুন- এবার নতুন লুকে ধরা দিলেন T Natarajan

.